Home National PM Modi সহ নরেন্দ্র মোদী স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার হুমকি, চাওয়া হল ৫০০ কোটি টাকা

PM Modi সহ নরেন্দ্র মোদী স্টেডিয়াম উড়িয়ে দেওয়ার হুমকি, চাওয়া হল ৫০০ কোটি টাকা

by Shreya Maji
71 views

মহানগর ডেস্ক: একটি ইমেলকে কেন্দ্র করে জোর চাঞ্চল্য ছড়িয়েছে।  জাতীয় তদন্তকারী সংস্থা (NIA)র কাছে একটি ইমেল এসেছে। যেখানে দাবি করা হয়েছে যে  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে  খুন করা হবে এবং আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়াম উড়িয়ে দেওয়া হবে। এখানেই শেষ নয় ৫০০ কোটি টাকাও দাবি  করা হয়েছে।

জাতীয় তদন্তকারী সংস্থা জানিয়েছে  ইমেল বলা হয়েছে  ৫০০ কোটি টাকা দিতে এবং জেলে থাকা গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের মুক্তি দিতে। এনআইএ ইমেল সম্পর্কে মুম্বই পুলিশকে সতর্ক করেছে এবং গুজরাট পুলিশ ছাড়াও প্রধানমন্ত্রীর নিরাপত্তার সঙ্গে সংশ্লিষ্ট বিভিন্ন সংস্থার  সঙ্গে ঘটনা শেয়ার করেছে। এই বার্তা পাওয়ার পরেই প্রধানমন্ত্রী সহ আমেদাবাদের স্টেডিয়ামের নিরাপত্তা জোরদার করা হয়েছে। ভারতে চলতি বছরে হবে বিশ্বকাপ সেই কারণেই মুম্বই পুলিশ নিরাপত্তা জোরদার করেছে কারণ শহরের ওয়াংখেড়ে স্টেডিয়ামে পাঁচটি বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ আয়োজন করতে চলেছে। পুলিশ ইমেলের উত্স নির্ধারণেরও চেষ্টা করছে, সূত্রটি যোগ করেছে।

বৃহস্পতিবার সকালে, সিটি পুলিশের কন্ট্রোল রুম এনআইএ থেকে একটি সতর্কতা পায় যে একটি হুমকি ইমেলের মাধ্যমে এসেছে। ইমেলটিতে বলা হয়েছে, “সরকার আমাদের ৫০০ কোটি টাকা এবং লরেন্স বিষ্ণোই না দিলে আমরা নরেন্দ্র মোদী এবং নরেন্দ্র মোদী স্টেডিয়াম উড়িয়ে দেব। হিন্দুস্তানে সবকিছু বিক্রি হয়, তাই আমরাও কিছু কিনেছি। আপনি যতই সুরক্ষিত থাকুন না কেন, আপনি হবেন না। আমাদের থেকে নিরাপদে থাকতে সক্ষম। আপনি যদি কথা বলতে চান তবে এই ইমেলে মেল করুন।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved