Home National দুর্নীতির অভিযোগে মহুয়া মৈত্রের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি নিশিকান্ত দুবের

দুর্নীতির অভিযোগে মহুয়া মৈত্রের বিরুদ্ধে সিবিআই তদন্তের দাবি নিশিকান্ত দুবের

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: বুধবার বিজেপি সাংসদ নিশিকান্ত দুবে দাবি করেছেন যে, লোকপাল তৃণমূল কংগ্রেসের সাংসদ মহুয়া মৈত্রের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগের ভিত্তিতে সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে। একেবারে ভয় পেয়ে নয়, প্রতিক্রিয়ায়, তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র তদন্তকে স্বাগত জানিয়েছেন। পাশাপাশি তিনি দাবি করেছেন যে, তবে CBI কে প্রথমে কথিত ৩১,০০০ কোটি টাকার আদানি কয়লা কেলেঙ্কারির বিরুদ্ধে মামলা করতে হবে।

এক্স-এ (আগের টুইটার) নিশিকান্ত দুবে বলেছেন, “আমার অভিযোগের ভিত্তিতে, লোকপাল আজ অভিযুক্ত মহুয়া মৈত্রের বিরুদ্ধে জাতীয় নিরাপত্তার মূল্যে দুর্নীতিতে জড়িত থাকার জন্য সিবিআই তদন্তের নির্দেশ দিয়েছে।” যদিও লোকপালের নির্দেশে সিবিআই তদন্তের কোনও নিশ্চিতকরণ এখনও পাওয়া যায়নি। দুবের টুইটের কিছুক্ষণ পরে, মহুয়া মৈত্র X-এ একটি পোস্টে পাল্টা জানিয়েছেন যে, “৩১,০০০ কোটি টাকার আদানি কয়লা কেলেঙ্কারিতে CBI-কে প্রথমে FIR দায়ের করতে হবে৷ জাতীয় নিরাপত্তার সমস্যা হল কীভাবে এফপিআই-এর মালিকানাধীন (ইঙ্ক চাইনিজ এবং ইউএই) আদানি সংস্থাগুলি ভারতীয় বন্দর এবং বিমানবন্দর কিনেছে৷ @HMOIndia ক্লিয়ারেন্স সহ। তারপর CBI কে আসতে স্বাগত জানাচ্ছি, আমার জুতা গুনুন।”

উপহারের বিনিময়ে ব্যবসায়ী দর্শন হিরানন্দানির নির্দেশে আদানি গ্রুপ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে লক্ষ্য করে লোকসভায় মহুয়া মৈত্রার বিরুদ্ধে প্রশ্ন করার অভিযোগ তুলেছেন নিশিকান্ত দুবে। মহুয়া মৈত্র এই অভিযোগগুলি অস্বীকার করেছেন, এটিকে ক্ষমতাসীন বিজেপির দ্বারা তার বিরুদ্ধে রাজনৈতিক প্রতিহিংসা বলে অভিহিত করেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved