Home National রাম লালার ‘প্রাণ প্রতিষ্টা’ ইভেন্টে যাচ্ছেন ধর্ষক নিত্যানন্দ

রাম লালার ‘প্রাণ প্রতিষ্টা’ ইভেন্টে যাচ্ছেন ধর্ষক নিত্যানন্দ

রাম লালার 'প্রাণ প্রতিষ্টা' ইভেন্টে যাচ্ছেন ধর্ষক নিত্যানন্দ

by Mahanagar Desk
32 views

মহানগর ডেস্ক: স্বঘোষিত আধ্যাত্মিক নেতা এবং ধর্ষণের অভিযুক্ত নিত্যানন্দ রবিবার বলেছেন যে তিনি অযোধ্যার রাম মন্দিরে ভগবান রামের মূর্তির ‘প্রাণ প্রতিষ্টা’ অনুষ্ঠানে যোগ দেবেন। X-এ তার পোস্টে, তিনি দাবি করেছেন যে, ভিভিআইপি অনুষ্ঠানের জন্য একটি আমন্ত্রণ পেয়েছেন যেখানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং অন্যান্য বিশিষ্ট ব্যক্তিদের অংশগ্রহণ দেখতে পাবেন। নিজেকে ‘ভগবান’ (ঈশ্বর) বলে, পলাতক ধর্ষণ-অভিযুক্ত ব্যক্তি ২২ জানুয়ারী ইভেন্টের জন্য তার বিস্তারিত প্রোগ্রাম একটি টুইটে শেয়ার করেছেন। তার সোশ্যাল মিডিয়া পোস্টটি তার নিজের দাবিকৃত দেশ – কৈলাসা মার্কিন যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে এমন প্রোগ্রামগুলির উপরও আলোকপাত করেছে।

তিনি তার বিস্তারিত পোস্টে লিখেছেন, “অযোধ্যা রাম মন্দিরের উদ্বোধন পর্যন্ত আরও ২ দিন! এই ঐতিহাসিক এবং অসাধারণ ঘটনাটি মিস করবেন না! প্রথাগত প্রাণ প্রতিস্থার সময় মন্দিরের প্রধান দেবতায় ভগবান রাম আনুষ্ঠানিকভাবে আমন্ত্রিত হবেন এবং সমগ্র বিশ্বকে অনুগ্রহ করার জন্য অবতরণ করবেন! আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণ জানানো হয়েছে, হিন্দু ধর্মের সর্বোচ্চ ধর্মগুরু (SPH), ভগবান শ্রী নিত্যানন্দ পরমাশিবম এই জমকালো অনুষ্ঠানে যোগ দেবেন।”

সূচি:

9:00 PM ET: কৈলাসার বিশ্ব মন্দিরে শ্রী রাম পূজা

10:00 PM ET: মুক্তিকোপনিষদ জপ

11:00 PM ET: অখণ্ড রাম জপ

12:30 AM ET (22nd): VIP হোস্টিং

1:30 AM ET (22শে): শ্রী রাম মন্দির উদ্বোধন দর্শন (কৈলাসের মন্দিরে প্রদীপ প্রজ্জ্বলন) উদযাপনে যোগ দিতে সারাদিন YouTube @NithyanandaTV-তে টিউন করুন ৷

নিত্যানন্দ কে?

২০১০ সালে নিত্যানন্দের বিরুদ্ধে তার প্রাক্তন ড্রাইভারের অভিযোগের ভিত্তিতে একটি ধর্ষণের মামলা দায়ের করা হয়েছিল। এরপর তাকে গ্রেফতার করা হয় এবং পরে জামিনে মুক্তি দেওয়া হয়। নিত্যানন্দ দেশ থেকে পালিয়ে গেছে বলে দাবি করে তার চালক আদালতে যাওয়ার পর তার জামিন বাতিল করা হয়। নিত্যানন্দ দেশ ছেড়ে পালিয়ে যান এবং তারপরে ২০২০ সালে আবির্ভূত হন এবং দাবি করেন যে তিনি কৈলাসের মার্কিন যুক্তরাষ্ট্র নামে নিজের দেশ প্রতিষ্ঠা করেছেন। ধর্ষণের মামলাটি এখনও রামনগর দায়রা আদালতে বিচারাধীন এবং গডম্যান ২০১৯ সাল থেকে উপস্থিত হতে ব্যর্থ হয়েছে। ২০২৩ সালে, ইউনাইটেড স্টেটস অফ কৈলাসের একটি প্রতিনিধি দল মা বিজয়প্রিয়া নিত্যানন্দ নামে একজন মহিলার সঙ্গে জাতিসংঘের বৈঠকে দেশটির প্রতিনিধিত্ব করেছিল, নিজেকে “জাতিসংঘে কৈলাসের স্থায়ী রাষ্ট্রদূত” বলে দাবি করেছিল। যদিও পরে বৈশ্বিক সংস্থাটি বলেছে, কৈলাসা একটি এনজিও হিসেবে অংশ নিয়েছিল।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved