Home National Nitish Kumar Incident: উদ্বোধনের শুরুতে সভামঞ্চে আচমকাই পড়ে গেলেন নীতীশকুমার!

Nitish Kumar Incident: উদ্বোধনের শুরুতে সভামঞ্চে আচমকাই পড়ে গেলেন নীতীশকুমার!

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: উদ্বোধন অনুষ্ঠান চলাকালীন ভারসাম্য হারিয়ে মঞ্চে পড়ে গেলেন বিহারের মুখ্যমন্ত্রী নীতীশকুমার। পড়ে যাওয়ার পরপরই তাঁকে মাটি থেকে নিরাপত্তা রক্ষীরা তুলে ধরেন। এদিন শিক্ষক দিবস উপলক্ষ্যে পাটনা বিশ্ববিদ্যালয়ে একটি অনুষ্ঠানে এসেছিলেন নীতীশকুমার। সঙ্গে আসেন রাজ্যপাল রাজেন্দ্র বিশ্বনাথ আরলেকর।

শিক্ষক দিবস উপলক্ষ্যে শিক্ষকদের সম্মান জানানোর জন্য অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানের উদ্বোধন যখন চলছিল, তখনই ভারসাম্য হারিয়ে প্রায় মাটিতে পড়ে যান তিনি। তাঁর হঠাৎ পড়ে যাওয়ার ঘটনায় অতিথিদের মধ্যে চাঞ্চল্য দেখা যায়। অনেকেই ভাবেন তিনি সংজ্ঞাহীন হয়ে পড়েছেন। যদিও ঘটনাটি সেরকম নয়। স্রেফ ভারসাম্য হারিয়ে পড়ে যান তিনি।

এদিন পাটনা বিশ্ববিদ্যালয়ের পঁয়ত্রিশজন অবসরপ্রাপ্ত অধ্যাপক ও একুশজন শিক্ষককে সম্মান জানানো হয়। সম্মান জানানো হয় বিশ্ববিদ্যালয়ের কর্মীদেরও। মঙ্গলবার প্রয়াত প্রধানমন্ত্রী সর্বপল্লি রাধাকৃষ্ণণের জন্মবার্ষিকী উপলক্ষ্যে দেশ জুড়ে শিক্ষক দিবস পালিত হয়।

এর আগে নীতীশকুমারের বেশ কিছু কাণ্ড সোশ্যাল মিডিয়ায় প্রচার হয়। জনতা দরবার চলাকালীন তিনি যে রাজ্যের স্বরাষ্ট্রমন্ত্রীও, সে কথা ভুলে গিয়েছিলেন। জনতা দরবারে সাধারণ মানুষের অভাব অভিযোগ শুনছিলেন নীতীশকুমার। একজন তাঁকে জানান ২০২১ সালে তিনি একটি ঘটনায় এফআইআর করেছিলেন। কিন্তু দুবার এফআইআর করার পরেও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি। অভিযোগ শোনার সময় মুখ্যমন্ত্রী প্রশাসনিক কর্তাদের স্বরাষ্ট্রমন্ত্রীকে ডেকে পাঠাতে বলেন। ভুলেই গিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী তিনিও। তাঁর কথা শুনে রীতিমতো অপ্রস্তুত হয়ে পড়েন প্রশাসনের লোকজনেরা। ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved