Home National PETA Complained Against Rahul Gandhi: সোনিয়াকে ছোট্ট কুকুর ছানা উপহার দিয়ে পশুপ্রেমীদের নিশানায় রাহুল গান্ধী

PETA Complained Against Rahul Gandhi: সোনিয়াকে ছোট্ট কুকুর ছানা উপহার দিয়ে পশুপ্রেমীদের নিশানায় রাহুল গান্ধী

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: মা সোনিয়াকে সারপ্রাইজ গিফ্ট হিসেবে ছোট্ট জ্যাক রাসেল টেরিয়ার কুকুর ছানা উপহার দিয়েছিলেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী (PETA Complained Against Rahul Gandhi)। কুকুরছানাটিকে তাঁর পরিবারের নতুন সদস্য হিসেবে পরিচয় করিয়ে দিয়েছিলেন। মা সোনিয়াকে ছোট্ট কুকুর ছানা উপহার দেওয়ার ঘটনাটির ভিডিও সোশ্যাল মিডিয়া ও নিউজ পোর্টালগুলিতে ভাইরাল হওয়ার ঘণ্টা কয়েক পরেই পিপল ফর অ্যানিম্যাল (পেটা) তাদের অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজে জানায় ২০১৮ সাল থেকে কুকুর কেনা ও বিক্রি করা অবৈধ। রাহুল গান্ধী সম্প্রতি গোয়ায় এক বেআইনি ব্রিডারের কাছে গিয়েছিলেন,সেখানে তার কাছ থেকে দুটি বিদেশি ব্রিডের কুকুরছানা কিনেছিলেন। এটা খুবই দুর্ভাগ্যজনক যে তিনি জেনেশুনেই আইনটি ভেঙেছেন।

নিজের সঙ্গে ছবি তুলে সামান্য শ্রদ্ধা জানিয়েছেন। পেটা জানিয়েছে কেউ কুকুর না কিনে শেল্টার থেকে কুকুর নিয়ে তাকে দত্তক নিতে পারেন। ভারতীয় নাগরিক হিসেবে শুধু দেশি কুকুরদেরই পোষা উচিত। ইনস্টাগ্রাম পেজে সমস্ত নাগরিককে এমনই আর্জি জানিয়েছে পেটা। ওয়ার্লড অ্যানিম্যাল ডে-তে রাহুলের নিজের ইউটিউব চ্যানেলে দেখা গিয়েছে তিনি গোয়া সফরে গিয়ে ছোট্ট কুকুরছানার সঙ্গে রয়েছেন।

পরে ওই কুকুরছানাটিকে তিনি দিল্লি নিয়ে আসেন। ভিডিওটি শেয়ার করে রাহুল জানান তিনি সবাইকে নতুন ও আদরের পরিবারের সদস্যের সঙ্গে দেখা করার অনুরোধ করছেন। ছোট্ট কুকুরছানাটি গোয়া থেকে সোজা তাদের বাড়িতে এসেছে।

এসে সে তাদের পরিবারে আলো জ্বালিয়ে দিয়েছে। নি:শর্ত ভালোবাসা ও আপোসহীন আনুগত্য—এই ছোট্ট কুকুরছানাটি তা সবাইকে শেখাতে পারে। তাঁরা সমস্ত জীবিত প্রাণীকে সুরক্ষা দেওয়ার জন্য অনুরোধ করছেন। রাহুল লিখেছিলেন এই ছোট্ট সারপ্রাইজটি মায়ের জন্য। উপহারের বাক্স দিয়ে তাঁকে বাড়ি থেকে বেরিয়ে তাঁকে বাক্সটি দেখার অনুরোধ জানান রাহুল। ভিডিওয় দেখা যায় সোনিয়া কুকুরছানাটিকে কোলে তুলে বড্ড সুন্দর বলে মন্তব্য করেন। ধন্যবাদ জানান রাহুলকে এবং তাঁকে কুকুরছানাটির সঙ্গে খেলা করতে দেখা যায়।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved