Home National কতগুলি সুন্দর গরুকে আদর করে ঘাস খাওয়াতে ব্যস্ত প্রধানমন্ত্রী মোদী, দেখুন ভাইরাল ছবি-ভিডিও

কতগুলি সুন্দর গরুকে আদর করে ঘাস খাওয়াতে ব্যস্ত প্রধানমন্ত্রী মোদী, দেখুন ভাইরাল ছবি-ভিডিও

by Shreya Maji
20 views

মহানগর ডেস্ক:  প্রধানমন্ত্রী বলেই কেবল দেশ সামলান এমনটা একে বারেই নয়। প্রধানমন্ত্রী হয়েও নরেন্দ্র মোদীকে এমন বহু কাজ করতে দেখা যায় যা সকলকে অবাক করে। মকর সংক্রান্তিতে এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে যা সকলকে সত্যি একেবারে হতবাক করে দিয়েছে। ভিডিও এবং ছবিতে দেখা যাচ্ছে নমো গরুকে আদর করে ঘাস খাওয়াচ্ছেন। একটি চেয়ারে বসে বেশ কতগুলি গরুকে আদর করতেও দেখা গিয়েছে। এই ভিডিও এখন চর্চার কেন্দ্র বিন্দুতে।

Latest and Breaking News on NDTV

গরুগুলি  দেশীয়  প্রজাতির এবং ফটোগুলি শেয়ার করে প্রধানমন্ত্রী মোদী  একটি বার্তা দেওয়ার চেষ্টা করেছেন। প্রধানমন্ত্রীকে ১৪  জানুয়ারী রবিবার, নয়াদিল্লির লোক কল্যাণ মার্গে তাঁর বাসভবনে কয়েকটি ‘সুন্দর’ গরুর সঙ্গে মকর সংক্রান্তির ফসল কাটার উত্সব উদযাপন করতে দেখা  গিয়েছে।

Latest and Breaking News on NDTV

রবিবার ‘মকর সংক্রান্তি’-তে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গরুকে লালন-পালন ও খাওয়ানোর ছবি ভাইরাল হয়েছে।  এই প্রসঙ্গে জানিয়ে রাখা ভাল, “গৌ সেবা’ (গরু যত্ন নেওয়া)  ১১ দিনের আচারের একটি অংশ যা প্রধানমন্ত্রী মোদী অযোধ্যার রাম মন্দিরে ভগবান রামের মূর্তির ‘প্রাণ প্রতিষ্ঠা’র পালন করছেন।

Latest and Breaking News on NDTV

তবে শুধু অবাক হওয়া নয় এই ছবি নিয়ে নানা জন নানান  মন্তব্য করছেন। ছোট শিং এবং লম্বা পাতলা লেজ বিশিষ্ট গরুদের ঘাস খাওয়ানো ভিদিও কৌতূহল সৃষ্টি করেছে। মানুষ জাতের উৎপত্তি সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় জল্পনা শুরু  হয়েছে।

Latest and Breaking News on NDTV

মার্কিন যুক্তরাষ্ট্রের সান ফ্রান্সিসোতে অবস্থিত একজন ভারতীয় বংশোদ্ভূত বিনিয়োগ পরামর্শদাতা প্রতিক্রিয়া জানিয়ে বলেছেন, “তারা এই গরুগুলি কোথা থেকে পেয়েছে? আমি ভারতে এই ধরনের গরু কখনও দেখিনি।” হিন্দু ধর্মে গরুকে মাতা হিসাবে পুজো করা হয়। রাম মন্দির উদ্বোধনের আগে নরেন্দ্র মোদীর এই গো পালন সত্যি চর্চার বিষয়  হয়ে দাঁড়িয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved