Home National রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিয়েছেন প্রভাস

রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিয়েছেন প্রভাস

রামমন্দিরে ৫০ কোটি অনুদান দিয়েছেন প্রভাস

by Mahanagar Desk
65 views

মহানগর ডেস্ক: দক্ষিণী সুপারস্টার প্রভাস অযোধ্যার রাম মন্দিরের পবিত্রতায় ৫০ কোটি দান করেছেন বলে কয়েকদিন ধরে খবরে রয়েছে। এমনও জল্পনা রয়েছে যে, তিনি ২২ শে জানুয়ারী পবিত্রতার দিনে খাবারের জন্য ব্যয় স্পনসর করতে এগিয়ে এসেছেন। তবে প্রভাসের দল ইন্ডিয়া টুডে-র সঙ্গে কথা করে খবরটি ভুয়ো বলে দাবি করেছেন।

অন্ধ্রপ্রদেশের বিধায়ক চিরলা জাগগিরেড্ডি একটি ইভেন্টে দাবি করেছিলেন যে প্রভাস রাম মন্দিরের জন্য আসন্ন অনুষ্ঠানে অনুদান দেওয়ার জন্য এগিয়ে এসেছেন। তিনি একটি অনুষ্ঠানে বলেছিলেন, “যে টাকা উপার্জন করে এবং অন্যদের সঙ্গে ভাগ করার সিদ্ধান্ত নিয়েছেন। প্রভাস এমনই একজন, তিনি অযোধ্যার রামমন্দিরে অর্থ দান করতে রাজি হয়েছেন। তিনি উপস্থিত লোকদের জন্য খাবার স্পনসর করতে সম্মত হয়েছেন।” যাইহোক, প্রভাসের দল ইন্ডিয়া টুডে-কে বলেছেন, এটি ভুয়ো খবর। সালার এবং আদিপুরুষ অভিনেতা মন্দিরে একটি বড় অর্থ দান করেননি বা ডি-ডে খাবার স্পনসর করতে রাজি হননি, তারা প্রকাশনাকে নিশ্চিত করেছেন। যদিও দক্ষিণের তারকারা যেমন রজনীকান্ত, চিরঞ্জীবী, রাম চরণ, ধনুশ এবং অন্যান্যরা অযোধ্যায় আমন্ত্রণ পেয়েছেন, প্রভাসও একটি পেয়েছেন কিনা তা জানা যায়নি।

২২ শে জানুয়ারী পবিত্র হওয়ার পর ২৩ জানুয়ারী থেকে রাম মন্দির সর্বসাধারণের জন্য দর্শনের জন্য উন্মুক্ত হবে। অক্ষয় কুমার, কঙ্গনা রানাউত, জ্যাকি শ্রফ, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, রণবীর কাপুর, আয়ুষ্মান খুরানা, অনুষ্কা শর্মা-সহ আরও বেশ কয়েকজন বলিউড সেলিব্রিটি, রাজনীতিবিদ, ক্রীড়াবিদরা অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে। প্রভাসের সাম্প্রতিক মুক্তিপ্রাপ্ত সালারে, তাঁকে পৃথ্বীরাজ সুকুমারন, শ্রুতি হাসান, জগপতি বাবু এবং শ্রীয়া রেড্ডির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখে গিয়েছে। প্রশান্ত নীলের পরিচালনায় বক্স অফিসে ভালো পারফর্ম করেছে এবং শীঘ্রই নেটফ্লিক্সে মুক্তি পাবে। প্রভাস শীঘ্রই দীপিকা পাড়ুকোন এবং অমিতাভ, সন্দীপ রেড্ডি ভাঙ্গার স্পিরিট, মারুথির দ্য রাজা সাব ছাড়াও মালবিকা মোহনন এবং নিধি আগরওয়ালের সাথে নাগ অশ্বিনের কালকি 2898 খ্রিস্টাব্দে অভিনয় করবেন।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved