Home National লাক্ষাদ্বীপ সমুদ্র উপকূলে মর্নিং ওয়াকের সুযোগ পেয়ে আপ্লুত প্রধানমন্ত্রী মোদী

লাক্ষাদ্বীপ সমুদ্র উপকূলে মর্নিং ওয়াকের সুযোগ পেয়ে আপ্লুত প্রধানমন্ত্রী মোদী

লাক্ষাদ্বীপ সমুদ্র উপকূলে মর্নিং ওয়াকের সুযোগ পেয়ে আপ্লুত প্রধানমন্ত্রী মোদী

by Mahanagar Desk
33 views

মহানগর ডেস্ক: প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তাঁর লক্ষদ্বীপ যাত্রা সম্পর্কে  অভিজ্ঞতা শেয়ার করেছেন। পিএম মোদী সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম এক্স-এ তাঁর ভ্রমণের একাধিক ছবি শেয়ার করেছেন।

ছবিগুলোতে পিএম মোদী আলাদা-আলাদা দৃষ্টিকোণ থেকে ছবিগুলো শেয়ার করেছেন। পিএম মোদী লক্ষদ্বীপে ১১৫৬ কোটি টাকা বিকাশের পরিকল্পনা করে শিলান্যাস করেছেন। লাক্ষাদ্বীপে অনেকগুলো পরিকল্পনা করেছেন তিনি। সর্বোপরি লক্ষ্যদ্বীপে সেরা অভিজ্ঞতা হওয়ার জন্যে তিনি লোকেদের আতিথ্য সম্মান কে ধন্যবাদ জানিয়েছেন। পিএম মোদী সবসময় অ্যাডভেঞ্জার তৈরি করে থাকেন। তাঁর লক্ষদ্বীপ ভ্রমণের সময় তারা সমুদ্রে সুন্দর ছবিগুলো ভাইরাল হয়েছে। পিএম মোদী সবসময় দেশবাসীর স্বাস্থ্যকে অগ্রাধিকার দিয়ে এসেছেন। লক্ষদ্বীপ ভ্রমণের সময়ও তাকে সমুদ্রের ধারে মর্নিং ওয়াক করতে দেখা যায়। তিনি সমুদ্রের ধারে এই জঙ্গলের ছবি শেয়ার করছে।

এখানে ছবি লক্ষদ্বীপের প্রতি দর্শকদের মন মোহনের জন্য আমন্ত্রণ জানিয়েছেন।লাক্ষাদ্বীপের সুন্দরতা শো-এর পাশাপাশি পিএম এর নেপথ্যের লোকদের ধন্যবাদ জানিয়েছেন।  কি সরকারি বিভিন্ন পরিকল্পনার সুবিধার্থীদের সঙ্গে তিনি কথা বলেছেন। তাদের ভালো স্বাস্থ্য, আত্মনির্ভরতা, নারী শক্তিশক্তি, উন্নত কৃষি পদ্ধতিগুলি অন্যান্য বিষয়ের উপর তিনি জোর দিয়েছেন। পিএম নে লক্ষদ্বীপে সেরা আতিথ্য অতিথির জন্য অনেক ধন্যবাদ জানিয়েছেন।  পিএম বলেছেন, ‘আমাকে লক্ষদ্বীপের লোকেদের মধ্যে থাকার কা সুযোগ মিলল।  আমি এখনও এই দ্বীপপুঞ্জের অসাধারণ সুন্দরতা এবং এখানে লোকদের মনে উচ্চারণ করছি। অগত্তি, বঙ্গারাম এবং কাওয়ার্তিতে লোকেদের সঙ্গে কথা বলার সুযোগ মিলল।  আমি দ্বীপের লোকেদের তাদের আতিথ্যের জন্য ধন্যবাদ জানাই। লক্ষ্যদ্বীপে আমাদের মনোযোগের উন্নতির মাধ্যমে জীবনকে উত্তম করা হচ্ছে। তারা ভবিষ্যতে ভাল স্বাস্থ্যের যত্নে বিশেষভাবে জোর দিয়েছে।”

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved