Home National অসুস্থ Rahul Gandhi, হঠাৎ কি হল তাঁর…

অসুস্থ Rahul Gandhi, হঠাৎ কি হল তাঁর…

by Shreya Maji
49 views

 মহানগর ডেস্ক :  লোকসভা নির্বাচন শুরু হয়ে গিয়েছে। সেই সঙ্গেই পাল্লা দিয়ে চলছে শাসক বিরোধীদের প্রচার।  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী থেকে রাহুল গান্ধী, মমতা বন্দ্যোপাধ্যায় এই   গরমকে উপেক্ষা করেই করছেন প্রচার। আজ রবিবার  কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর(Rahul Gandhi) মধ্যপ্রদেশ এবং ঝাড়খণ্ডে নির্বাচনী সমাবেশে ভাষণ দেওয়ার কথা থাকলেও তিনি সেখানে যাচ্ছেন না  কারণ তিনি   অসুস্থ   বলে জানিয়েছেন দলের প্রবীণ নেতা জয়রাম রমেশ।

রাহুল গান্ধীর আজ মধ্যপ্রদেশের সাতনা এবং ঝাড়খণ্ডের রাঁচিতে বিরোধী জোটের শক্তি প্রদর্শনে প্রচার করার কথা ছিল। অসুস্থতার কারণে  তিনি যাচ্ছেন না সেখানে।  কংগ্রেস নেতা জয়রাম রমেশ টুইট করে জানিয়েছেন,  “রাহুল গান্ধী অসুস্থ হয়ে পড়েছেন এবং তিনি এই মুহূর্তে দিল্লি ছেড়ে যেতে পারবেন না। কংগ্রেস সভাপতি মল্লিকার্জুন খড়গে সাতনায় একটি জনসমাবেশে অংশ নেওয়ার পরে রাঁচির সমাবেশে ভাষণ দেবেন।”  তবে রাগার ঠিক কি হয়েছে তা জানা যায়নি।

জানিয়ে রাখা ভাল,   নির্বাচনী এলাকার চারিদিকে সনিয়া গান্ধী, দলের সাংসদ রাহুল গান্ধী, আপ প্রধান অরবিন্দ কেজরিওয়াল, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়  , ঝাড়খণ্ডের প্রাক্তন মুখ্যমন্ত্রী হেমন্ত সোরেন এবং তাঁর স্ত্রী কল্পনা সোরেন সহ ইন্ডিয়া জোটের নেতাদের পোস্টার রাঁচিতে মেগা সমাবেশের আগে লাগানো হয়েছে।  খারগে ছাড়াও, সমাজবাদী পার্টির  সভাপতি অখিলেশ যাদব, আরজেডি প্রধান লালু প্রসাদ, অরবিন্দ কেজরিওয়ালের স্ত্রী সুনিতা এবং হেমন্ত সোরেনের স্ত্রী কল্পনা রাঁচিতে সমাবেশে বক্তব্য দেবেন বলে আশা করা হচ্ছে। বিজেপিকে কেন্দ্রের ক্ষমতা থেকে সরাতে কোনও চেষ্টার ত্রুটি রাখছে না বিরোধীরা।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved