Home National Lok Sabha Elections 2024: আঙুলে কালি, ভোট দিয়ে মা সনিয়ার সঙ্গে সেলফি তুললেন রাগা

Lok Sabha Elections 2024: আঙুলে কালি, ভোট দিয়ে মা সনিয়ার সঙ্গে সেলফি তুললেন রাগা

by Shreya Maji
27 views

মহানগর ডেস্ক: প্রাক্তন কংগ্রেস সভাপতি সোনিয়া গান্ধী এবং তাঁর সাংসদ পুত্র রাহুল গান্ধী দিল্লিতে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেছেন।  সাতটি লোকসভা আসনের জন্য ভোট শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই সাধারণ মানুষদের সঙ্গে লাইনে দাঁড়িয়ে  নিজেদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট দিয়ে  বেরিয়েই মা সনিয়ার সঙ্গে সেলফি তুললেন রাগা । পোস্ট করলেন সেটা সোশ্যাল মিডিয়াতে।

আজ  ষষ্ঠ দফায় দেশের  রাজধানীর সাতটি নির্বাচনী এলাকা – চাঁদনি চক, উত্তর পূর্ব দিল্লি, পূর্ব দিল্লি, নয়াদিল্লি, উত্তর পশ্চিম দিল্লি, পশ্চিম দিল্লি এবং দক্ষিণ দিল্লিতে ভোট শুরু হয়েছে সকাল ৭টায়।  ভোট দেওয়ার পরে রাহুল-সনিয়া তাঁদের নিরাপত্তারক্ষীদের সঙ্গে  ভোট কেন্দ্রের বাইরে একটি সেলফিও তোলেন।   রাহুল গান্ধী তাঁর  অফিসিয়াল এক্স হ্যান্ডেলে তাঁর এবং মা সনিয়ার সঙ্গে তোলা ছবি   শেয়ার করেছেন যেখানে দেখা যাচ্ছে তাঁদের  তর্জনীতে কালি  লাগানো রয়েছে। ট্যুইট করে তিনি  লিখেছেন,  “মা এবং আমি আমাদের ভোট দিয়ে গণতন্ত্রের এই মহান উৎসবে অবদান রেখেছি। আপনারাও সকলে আপনার বাড়ি থেকে প্রচুর সংখ্যায় বেরিয়ে আসুন এবং আপনার অধিকার এবং আপনার পরিবারের ভবিষ্যতের জন্য ভোট দিন।”

অন্যদিকে রাহুলের বোন এবং কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী বঢ়রা লোকসভা নির্বাচনের ষষ্ঠ ধাপে দিল্লির একটি ভোটকেন্দ্রে ভোট দিয়েছেন। ভোট দেওয়ার পরে, তিনি আত্মবিশ্বাস প্রকাশ করেছিলেন যে বিরোধী দল ভারত ব্লক “জিতবে”। শুধু তাই  নয়  প্রিয়াঙ্কা গান্ধীর ছেলে ও মেয়ে রায়হান রাজীব  বঢ়রা  এবং মিরায়া বঢ়রা শনিবার লোকসভা নির্বাচনের ষষ্ঠ ধাপে দিল্লিতে তাদের ভোট দিয়েছেন। ভোট দেওয়ার পরে, প্রিয়াঙ্কা ও রবার্ট বঢ়রার ছেলে রায়হান রাজীব  লেছেন, আমি মনে করি এটি একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ নির্বাচন। আমি আমাদের সংবিধান বাঁচাতে এবং ইতিবাচক পরিবর্তন আনতে এমনভাবে ভোট দেওয়ার জন্য সমস্ত তরুণদের ভোট দিতে উত্সাহিত করছি।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved