Home National কবে গ্রেফতার হবেন রাহুল গান্ধী, হুঁশিয়ারি দিয়ে সময় জানিয়ে দিলেন অসমের মুখ্যমন্ত্রী  

কবে গ্রেফতার হবেন রাহুল গান্ধী, হুঁশিয়ারি দিয়ে সময় জানিয়ে দিলেন অসমের মুখ্যমন্ত্রী  

by Mahanagar Desk
20 views

মহানগর ডেস্ক: ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ নিয়ে অসমে থামছে না কংগ্রেস-বিজেপি ঝামেলা। অসম পুলিশ মঙ্গলবারই সে রাজ্যের মুখ্যমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার নির্দেশে ‘হিংসা ছড়ানো ও লকশাল ট্যাকটিসে উস্কানিমূলক ভাষণ’ দেওয়ার অভিযোগে এফআইআর দায়ের করেছিল রাহুল গান্ধী এবং তাঁর সঙ্গী কংগ্রেস নেতাদের বিরুদ্ধে। তার পরিপ্রেক্ষিতে বুধবার হিমন্ত হুঁশিয়ারি দিলেন, রাহুলকে গ্রেফতার করবে পুলিশ লোকসভা ভোটের পালা শেষ হলেই।

পাশাপাশি, তিনি বলেন,”আমরা একটি ‘সিট’ গঠন করে মামলাটির তদন্ত করাব। লোকসভা নির্বাচন শেষ হওয়ার পরে আমরা তাঁকে (রাহুল) গ্রেফতার করব।’ পাল্টা বলেছেন সনিয়া-পুত্রও। তিনি এ দিন ফের একবার হিমন্তকে ‘সবচেয়ে দুর্নীতিগ্রস্ত মুখ্যমন্ত্রী’ বলে চ্যালেঞ্জ ছোড়েন, ‘আপনার পুলিশ যত পারে এফআইআর করুক। আমি ভয় পাই না। মানুষের ন্যায় সুনিশ্চিত করে তবেই আমরা থামব।”

এ দিন সাংবাদিকরা হিমন্তকে প্রশ্ন করেন, ‘এখনই কেন গ্রেফতার করা হচ্ছে না রাহুলকে?’তিনি তার জবাবে সাফ বলেন, ‘এখনই গ্রেফতার করা হলে ওঁরা বিষয়টিতে রাজনৈতিক প্রচারের হাতিয়ার করবেন।’ পাশাপাশি হিমন্তের অভিযোগ,” অসমকে অশান্ত করে তুলতে এবং আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর ছক কষেই ‘ভারত জোড়ো ন্যায় যাত্রা’ নিয়ে সে রাজ্যে গিয়েছেন রাহুল।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved