Home National “রাম আমার স্বপ্নে এসেছিলেন, বলেছেন…” লালু পুত্র তেজ প্রতাপের মন্তব্যে তুঙ্গে চর্চা

“রাম আমার স্বপ্নে এসেছিলেন, বলেছেন…” লালু পুত্র তেজ প্রতাপের মন্তব্যে তুঙ্গে চর্চা

by Shreya Maji
53 views

মহানগর ডেস্ক: দেশ জুড়ে সকলের মুখে এখন একটা কথা রাম মন্দির। সময় যত এগিয়ে আসছে ততই বাড়ছে উন্মাদনা-উত্তেজনা। মন্দিরের প্রাণ প্রতিষ্ঠার আগে বিহাররে মন্ত্রীর কথায় রীতিমত চাঞ্চল্য ছড়িয়েছে। বিহারের মন্ত্রী তেজ প্রতাপ যাদব দাবি করেছেন যে ভগবান রাম  তাঁর এসেছিলেন। তাঁকে ভগবান রাম কি বলে গিয়েছেন সেই কথাই জানিয়েছেন সকলকে। মন্ত্রীর দাবি ঘিরেই শুরু হয়েছে তোলপাড়।

একটি অনুষ্ঠানে  তেজ প্রতাপ যাদবকে বলতে শোনা যায়, “নির্বাচন শেষ হয়ে গেলে রামকে ভুলে যায়… এটা কি বাধ্যতামূলক যে তিনি ২২ জানুয়ারী আসবেন? রাম চার শঙ্করাচার্যের স্বপ্নে এসেছিলেন। রামজি আমার স্বপ্নেও এসেছিলেন এবং বলেছিলেন তিনি আসবেন না যেহেতু ভণ্ডামি আছে।” তেজ প্রতাপ রাম মন্দির প্রতিস্থার অনুষ্ঠানে যোগ না দেওয়ার কথা জানিয়ে   আদি শঙ্করাচার্যের দ্বারা প্রতিষ্ঠিত চারটি মঠের ধর্মগুরু চার শঙ্করাচার্যের কথা উল্লেখ করছিলেন। তেজ প্রতাপের মন্তব্যের পর যদিও এই নিয়ে  তাঁর  ভাই তথা বিহারের উপ-মুখ্যমন্ত্রী তেজস্বী যাদব যিনি বিহারের ক্ষমতাসীন রাষ্ট্রীয় জনতা দলের নেতৃত্ব  দিচ্ছেন তিনি এখনও এই বিষয়ে মন্তব্য করেননি। বিরোধী দল বিজেপিও এই মন্তব্য নিয়ে কিছু প্রতিক্রিয়া জানায়নি।

উল্লেখ্য, তেজ প্রতাপ এর আগে ২২ জানুয়ারীর অনুষ্ঠান নিয়ে একটি বিতর্কিত মন্তব্যে করেছিলেন।  সেই সঙ্গেই ধর্মের বিষয়ে বিবৃতি দেওয়ার সময় লোকেদের সতর্কতা অবলম্বন করার আহ্বান জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, “মানবতাকে প্রধান ধর্ম হিসাবে বিবেচনা করা উচিত, বিহারের মন্ত্রী চন্দ্র শেখর বলার পরে তিনি পরামর্শ দিয়েছিলেন যে লোকেরা “অসুস্থ হলে মন্দিরে যাওয়ার চেয়ে চিকিত্সার পরামর্শ নেবে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved