Home National নাবালিকা ধর্ষণ, সাহায্যের হাত বাড়ালেন না কেউ, উদ্ধার করল উজ্জয়ন পুলিশ

নাবালিকা ধর্ষণ, সাহায্যের হাত বাড়ালেন না কেউ, উদ্ধার করল উজ্জয়ন পুলিশ

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক, উজ্জয়িনী: মধ্যপ্রদেশের উজ্জয়নের সাম্প্রতিক একটি মর্মান্তিক ঘটনা নাড়িয়ে দিল গোটা দেশকে। একটি ধর্ষিতা নাবালিকা রক্তাক্ত অবস্থায় সাহায্য চাইতে গেলেন তাড়িয়ে দেয় বস্তির লোকজন। সিসিটিভির মাধ্যমে বিষয়টি উজ্জয়নের পুলিশের নজরে পড়তেই দ্রুত মেয়েটিকে উদ্ধার করেন পুলিশ প্রধান সচীন শর্মা। ধর্ষিতা রক্তাক্ত অসহায় অবস্থায় সবার কাছে ভিক্ষা চাইতে গেলে তাড়িয়ে দেয়। তবে সবাই নয়, কেউ কেউ মেয়েটিকে সাহায্য করতে এগিয়ে এসেছিলেন। কেউ ৫০ টাকা, আবার কেউ কেউ ১০০ টাকা দিয়ে সাহায্য করেছেন, আবার কেউ কেউ অর্ধনগ্ন মেয়েটিকে কিছু কাপড় দিয়ে সাহায্য করেছেন। কিন্তু এমন মর্মান্তিক ঘটনা ঘটল কীভাবে?

সূত্র অনুযায়ী মেয়েটি উজ্জয়ন থেকে প্রায় ৭০০ কিলোমিটার দূরে থাকেন। পরিবারে তাঁর দাদা ও বড় ভাই রয়েছে। গত রবিবার সে বাড়ি থেকে টিউশনের জন্যে বের হয়ে আর ফেরেনি। খোঁজাখুজি করেও তাঁকে না পাওয়ায় পরিবারের সদস্যরা থানায় অভিযোগ দায়ের করেন। সিসিটিভির ফুটেজ অনুযায়ী, উজ্জয়নের কাছে মেয়েটি ধর্ষিতা হয় এবং হামলার পর সে কোনোভাবে বেঁচে গিয়ে অর্ধনগ্ন অবস্থায় রাতেই আশেপাশের মানুষের কাছে সাহায্য চাইতে গেলে সবাই তাঁকে তাড়িয়ে দেয়। অবশেষে একটি আশ্রমে সাহায্য পায় মেয়েটি, যেখানে একজন পুরোহিত তাঁকে তাঁর পোশাক দিয়ে লজ্জা নিবারণ করেন এবং পুলিশকে ফোন করে বিষয়টি জানায়। কুড়ি মিনিট পরে, পুলিশ আসে, মেয়েটিকে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। কিশোরীটিকে ফিরিয়ে দেওয়ার দৃশ্যের বিষয়ে, সিনিয়র পুলিশ অফিসার বলেন, “আমরা ভিডিওটি খুঁজে বের করেছি এবং সেই এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করেছি। যখন আমরা তাকে খুঁজে পাই, তখন তাঁর কাছে ১২০ টাকা ছিল যা এলাকার লোকজন তাঁকে দিয়েছিল। আর্থিক ভাবে, তাঁরা যতটা সম্ভব তাঁকে সাহায্য করার চেষ্টা করেছিলেন।”

অফিসার আরও বলেছেন যে, মেয়েটি বিশেষভাবে সাহায্য চায়নি, শুধু বলেছে, ‘আমি বিপদে আছি, কেউ আমার পিছনে আছে’।” মেয়েটির অবস্থা এখন স্থিতিশীল, যদিও সে খুব গুরুতর আঘাত পেয়েছে। এ মামলায় এখনও পর্যন্ত কোনো গ্রেপ্তার হয়নি।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved