Home National আর কতবার মরবে দাউদ ? এবার মুখ খুলল ছোটা শাকিল 

আর কতবার মরবে দাউদ ? এবার মুখ খুলল ছোটা শাকিল 

by Mahanagar Desk
45 views

মহানগর ডেস্ক:  একাধিক রিপোর্টে কয়েকদিন আগেই দাবি করা হয়েছিল, বিষ খাওয়ানো হয়েছিল দাউদ ইব্রাহিকে। করাচির এক হাসপাতালে ওই আবহে গুরুতর অসুস্থ অবস্থায় নাকি ভরতি করা হয় তাকে। এরই মাঝে দাউদের শারীরিক অবস্থা নিয়ে ছোটা শাকিল বলে, ‘দাউদ ভাইয়ের মৃত্যুর খবর পুরো ভুয়ো এবং ভিত্তিহীন। দাউদ ইব্রাহিম ১০০০ শতাংশ ফিট আছে। সময়ে সময়ে এই ধরনের ভুয়ো খবর ছড়িয়ে দেওয়া হয়। এর নেপথ্যে গভীর ষড়যন্ত্র আছে।’ অপরদিকে,ছোটা শাকিল দাবি করে, দাউদ ইব্রাহিমের সঙ্গে কয়েকদিন আগেই নাকি পাকিস্তানে গিয়ে সে দেখা করে এসেছে। সেই সময় পুরো সুস্থ ছিল দাউদ।

এর আগে সাময়িক ভাবে গত রবিবার পাকিস্তানে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেওয়া হয়েছিল। এই আবহে জল্পনা ছড়িয়েছিল, দাউদ ইব্রাহিম কি তবে মারা গিয়েছে? যদিও ডি-কোম্পানির ছোটা শাকিল এই সব জল্পনাকে উড়িয়ে দিয়েছে। এদিকে পাক গুপ্তচর সংস্থা আইএসআই-এর তরফ থেকে দাবি করা হয়েছে, দাউদকে বিষ খাওয়ানোর দাবিও ভুয়ো।

অন্যদিকে, আইএসআই-এর তরফ থেকে ‘দাউদের বিষক্রিয়ার’ খবর অস্বীকার করা হলেও তারা অস্বীকার করেনি দাউদের অসুস্থতার কথা। উল্লেখ্য, ভারত ছাড়াও বর্তমানে মার্কিন গুপ্তচররাও দাউদের পিছনে পড়েছে। এদিকে বিগত কয়েক মাসে পাকিস্তানে বহু ভারত বিরোধী জঙ্গির মৃত্যু হয়েছে। এই সব মিলিয়ে আইএসআই-এর ভাবমূর্তি এমনিতেই ‘ডুবে গিয়েছে’। এদিকে দাউদের নিরাপত্তার দায়িত্বে রয়েছে আইএসআই। তাই দাউদের কিছু হলে যে তাদেরও সম্মানহানি হবে, তা আইএসআই ভালো করেই জানে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved