Home National মর্মান্তিক, ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে মৃত সরকারি স্কুলের অধ্যক্ষ ও এক ছাত্রী

মর্মান্তিক, ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষে মৃত সরকারি স্কুলের অধ্যক্ষ ও এক ছাত্রী

by Shreya Maji
1 views

জয়পুর: বেদনাদায়ক ঘটনা। শনিবার রাতে রাজস্থানের বারমের জেলায় রাস্তার ধারে দাঁড় করানো একটি ডাম্পারকে ধাক্কা দেয় যাত্রীবাহী বাস। তাতেই ঘটেছে ভয়াবহ দুর্ঘটনা। বাসের মধ্যে থাকা সরকারি স্কুলের অধ্যক্ষ এবং একজন ছাত্রী নিহত হয়েছেন। বাসটিতে ২৭ জন যাত্রী ছিলেন।

পুলিশ জানিয়েছে ওই স্কুলের অধ্যক্ষের নাম মোহাম্মদ ইব্রাহিম এবং ছাত্রীর নাম সাভিনা। রাত ৮টার দিকে সেহলাউ গ্রামের কাছে এ ঘটনা ঘটে। পুলিশকর্তাদের মতে বাসে থাকা যাত্রীদের মধ্যে ডেটানির স্বামী বিবেকানন্দ সরকারি মডেল স্কুলের ২৪  জন ছাত্রী এবং স্কুলের অধ্যক্ষ ও তিনজন শিক্ষক সহ আরও চারজন ছিলেন। বিবৃতিতে বলা হয়েছে, “তারা রানীওয়ারায় আয়োজিত একটি বিজয়ী টুর্নামেন্টের পরে ফিরছিল।” আধিকারিকরা জানিয়েছেন যে বাস চালক একটি ডাম্পার ট্রাক দেখতে পাননি যা সেহলাউ গ্রামের কাছে ভারত মালা রোডের পাশে পার্ক করা ছিল। এতে ঘটনাস্থলেই বিদ্যালয়ের অধ্যক্ষ ও ছাত্রী চিকিৎসাধীন অবস্থায় মারা  যায়।

 পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পিছনে সঠিক কারণ অবশ্য স্পষ্ট নয়। পুলিশ আরও জানিয়েছে যে ট্রাকটি পার্কিং লাইট বন্ধ রেখে পার্ক করা হয়েছিল, যার ফলে বাস চালক গাড়িটিকে লক্ষ্য করেননি। তাতেই দুর্ঘটনা ঘটে গিয়েছে।  দুর্ঘটনাটি এতটাই মারাত্মক ছিল যে বাসের  ব্যাপক ক্ষয়ক্ষতি হয় এবং সেখানে বসা স্কুলের অধ্যক্ষ ঘটনাস্থলেই মারা যান। এলাকার স্থানীয় বাসিন্দারা দুর্ঘটনার শব্দ শুনে ঘটনাস্থলে ছুটে আসেন এবং   অ্যাম্বুলেন্স ডাকেন। খবর পেয়ে পুলিশের একটি দলও ঘটনাস্থলে পৌঁছে  যায় এবং গ্রামবাসীদের সহায়তায় দুর্ঘটনায় আহতদের হাসপাতালে স্থানান্তর করে। জানানো হয়েছে “তাদের মধ্যে ২০ জন গুরুতর আহত হয়েছেন এবং চৌহাটন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অন্য নয়জনকে গাগরিয়া হাসপাতালে পাঠানো হয়েছে।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved