Home National Ram Mandir: দেশের নামী-দামী মানুষের কাছে গিয়েছে কার্ড, দেখুন রামমন্দিরের আমন্ত্রণ পত্র কেমন দেখতে

Ram Mandir: দেশের নামী-দামী মানুষের কাছে গিয়েছে কার্ড, দেখুন রামমন্দিরের আমন্ত্রণ পত্র কেমন দেখতে

by Shreya Maji
20 views

মহানগর ডেস্ক:  শুরু হয়ে গিয়েছে রাম মন্দির উদ্বোধনের কাউন্ট ডাউন। সেজে উঠেছে অযোধ্যা। বাইরে দেশ থেকে আসছে ফুল মালা সহ একাধিক সামগ্রী। চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। নিমন্ত্রণও প্রায় শেষ। রাজনৈতিক নেতা থেকে শুরু করে ক্রীড়াবিদ, তারকাদের আমন্ত্রণ জানানো হয়েছে। রাম মন্দিরকে ঘিরে মানুষের কৌতূহলের শেষ নেই। এর মধ্যেই সামনে এসেছে রাম মন্দিরের  আমন্ত্রণ পত্র। কেমন দেখতে সেই আমন্ত্রণ পত্র দেখে নিন।

দূরদর্শনের তরফে এক্স হ্যান্ডেলে  আমন্ত্রণ পত্রের ভিডিয়ো পোস্ট  করা হয়েছে।  যেখানে সবিস্তারে দেওয়া রয়েছে সমস্ত কিছু। লালকার্ডে রয়েছে রামলালার ছবি। দূরদর্শনের শেয়ার করা ভিডিওতে দেওখা গিয়েছে কার্ডে লেখা রয়েছে ঠিক কোন কোন পর্যায়ে মন্দিরের উদ্বোধন ও রামলালার মূর্তি স্থাপন করা হবে। নতুন মন্দিরে রামলালাকে কিভাবে তাঁর আসল স্থানে ফিরিয়ে আনা হবে সেটা উল্লেখ করা হয়েছে , আমন্ত্রণপত্রের প্রথম পাতায়। সুন্দর ভাবে সাজিয়ে পরিপাটি করে তৈরি করা হয়েছে কার্ড।

আগামী ২২ জানুয়ারি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাত দিয়েই হতে চলেছে অযোধ্যা রামমন্দিরের প্রাণ প্রতিষ্ঠা। দেশজুড়ে ৪০০০ সাধুকে আমন্ত্রণ করা হয়েছে। রামলালার মূর্তি মন্দিরের গর্ভগৃহে স্থাপন করা হবে ১৫ জানুয়ারি অর্থাৎ মকর সংক্রান্তির পরের দিন ।  উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে ১৬ জানুয়ারি থেকে। প্রাণ প্রতিষ্ঠার পুজো শুরু হবে ১৮ জানুয়ারি থেকে।যজ্ঞ শুরু হবে ১৯ জানুয়ারি থেকে। তারপর  দেশের বিভিন্ন নদী থেকে ২০ জানুয়ারি ৮১ কলস জল  মন্দির শুদ্ধ করা হবে। রামলালার প্রাণ প্রতিষ্ঠার সময় গর্ভগৃহে উপস্থিত থাকবেন মন্দিরের প্রধান পুজারী,  মোদী সহ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ, আরএসএস প্রধান মোহন ভগবত, উত্তর প্রদেশের রাজ্যপাল আনন্দীবেন পটেল ।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved