Home National Horoscope: রবিতে বিরল যোগে অর্থ প্রাপ্তির সম্ভাবনা, জানুন রাশিফল

Horoscope: রবিতে বিরল যোগে অর্থ প্রাপ্তির সম্ভাবনা, জানুন রাশিফল

রাশিচক্র অনুযায়ী এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল।

by Sulekha
212 views

মহানগর ডেস্ক: আজ, রবিবারে বিরল যোগে অর্থ প্রাপ্তির সম্ভাবনা রয়েছে একাধিক রাশিতেই। এক নজরে দেখে নিন আপনার আজকের রাশিফল।

মেষ: নিজের সম্পর্কে ভাল কিছু শেখায় এমন কাজ করতে পারেন। কর্মক্ষেত্রে পছন্দের বিপরীতে গিয়ে কাজ করতে পারেন। বাসস্থান সংক্রান্ত বিনিয়োগে লাভ পাবেন। অর্থ নিয়ে সমস্যায় থাকবে না। প্রেমের সুযোগ থাকবে।

বৃষ: আপনার জীবনকে সাজানোর জন্য এটি সেরা দিন নয়, তবুও এটি ঠিক যা প্রয়োজনীয় সেটি ঘটতেই পারে। আপনার ঘনিষ্ঠ অংশীদারদের মতো, যদি আপনি নতুন করে শুরু করতে চান তবে আপনাকে অবশ্যই একটি সম্পূর্ণ ভিন্ন পদ্ধতি অবলম্বন করতে হবে। ইতিমধ্যে, শেষ অবশিষ্ট মেয়াদোত্তীর্ণ কাজগুলি পরিষ্কার করুন।

মিথুন: কর্মক্ষেত্রে নিজের ক্ষমতা প্রয়োগ করতে পারেন। ভাবনায় বদল আসবে। কর্মক্ষেত্রে নজর দিন। স্বাস্থ্যের অবনতি ঘটবে। আপনার সমস্যা থাকবে। ভালবাসায় ইতিবাচক পরিণতি দেখা যাচ্ছে।

কর্কট: কর্মস্থলে চাপ থাকবে। অর্থ সম্পর্কিত বিনিয়োগে লাভ পাবেন। পছন্দের কিছু মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। তবে শিক্ষার্থীদের চেষ্টা চালিয়ে যেতে হবে।

সিংহ: দিনটিতে নিজের মধ্যে শক্তিভাব নাও থাকতে পারে। কর্মক্ষেত্রে ইতিবাচক চিন্তা রাখুন। সহকর্মীর কু-নজরে নজরে পড়তে পারেন। ব্যবসায় লাভ হবে অপ্রত্যাশিত। পরিবারের পরামর্শ নিলে বাড়তি সক্রিয় বোধ করবেন।

কন্যা: কর্মক্ষেত্রে নিজের ক্ষমতা প্রয়োগ করতে পারেন। ভাবনায় বদল আসবে। কর্মক্ষেত্রে নজর দিন। স্বাস্থ্যের অবনতি ঘটবে। আপনার সমস্যা থাকবে, ব্যথার সূচনা হবে। ভালবাসায় ইতিবাচক পরিণতি দেখা যাচ্ছে।

তুলা: এই রাশির জাতক-জাতিকাদের সপ্তাহের শুরুতে মিশ্র ফল লাভের আশা। পারিবারিক জীবনে গুরুজনদের পরামর্শে শান্তি ফিরে আসবে। স্ত্রীর স্বাস্থ‌্য নিয়ে উদ্বেগ। প্রেম-পরিণয়ের ক্ষেত্রে ছোটখাট ভুল বোঝাবুঝি আলোচনার মাধ‌্যমে মিটিয়ে ফেলুন।

বৃশ্চিক: আপনি সবসময় আপনার অনুভূতি নিয়ন্ত্রণে ততটা ভাল নন, কিন্তু এখন একটি গুণ যা কার্যকর হবে তা হল মানুষের প্রেরণা বোঝার দক্ষতা। আপনার সময় নিন এবং সংবেদনশীলতার সাথে এগিয়ে যান, কারণ অন্যদের প্রতি আপনার দায়িত্বগুলি ভুলে যাওয়া খুব সহজ হবে।

ধনু: চারিদিকের পরিস্থিতির গোলমাল মিটিয়ে ফেলার চেষ্টা করুন। আমেজ বেশ ক্ষীণ থাকবে। এখনও প্রশ্ন করা এবং উত্তর দেওয়া বাকি আছে। আর্থিক ঝুঁকিতে লিপ্ত হওয়ার এই সময় নয়। অন্তত ততক্ষণ পর্যন্ত কোনও পদক্ষেপ নেবেন না যতক্ষণ না আপনি পুরোপুরি নিশ্চিত হয়ে যান যে আপনি জিতবেন।

মকর: অবিবাহিতরা এই সময় বিবাহবন্ধনে আবদ্ধ হতে পারেন। এই সপ্তাহটিতে আপনার জন্মদিন হলে বন্ধুবান্ধবের কাছ থেকে দামি উপহার পেতে পারেন।

কুম্ভ: স্বাস্থ্যের দিকে যত্নশীল হতে হবে। আর্থিক জীবন সমৃদ্ধ হবে। ঋণ নিয়ে কিছু সমস্যা দেখা দেবে। কর্মভাবে কিছু চিন্তা দেখা দিতে পারে। পদোন্নতি হতে পারে। প্রেমের জন্য সময় বের করতে নাও পারেন।

মীন: কর্মস্থলে চাপ থাকবে। অর্থ সম্পর্কিত বিনিয়োগে লাভ পাবেন। পছন্দের কিছু মানুষের সঙ্গে সাক্ষাৎ হতে পারে। তবে শিক্ষার্থীদের চেষ্টা চালিয়ে যেতে হবে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved