Home Bengal রাজ্যের বিপদে পাশে কেন্দ্র, মমতার সঙ্গে ফোনে কথা শাহের

রাজ্যের বিপদে পাশে কেন্দ্র, মমতার সঙ্গে ফোনে কথা শাহের

ক্ষতিগ্রস্তদের সাহায্যের আশ্বাসও দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

by Pallabi Sanyal
44 views

মহানগর ডেস্ক : কালবৈশাখীর দাপটে ক্ষত-বিক্ষত জলপাইগুড়ি। ঘটেছে প্রাণহানির ঘটনা। জখম অবস্থায় অনেকেই হাসপাতালে চিকিৎসাধীন। বিপদের কথা শুনেই রিবার মধ্যরাতে জলপাইগুড়ি পৌঁছোন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্যায়। সোমবার সকালে রওনা দেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস ও রাজ্যের বিরোধী দলনেতা শুভন্দু অধিকারী। কী পরিস্থিতি উত্তরবঙ্গে? ঘটনার বিষয়ে জানতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে ফোন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ। তিনি এই নিয়ে টুইটারে উদ্বেগ প্রকাশ করেছে। ঘটনায় ক্ষতিগ্রস্তদের সাহায্যের আশ্বাসও দিয়েছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

এক্সে বাংলায় শাহ লিখেছেন, ‘ঝড়ের কারণে পশ্চিমবঙ্গ, আসাম এবং মণিপুরের ব্যাপক ক্ষয়ক্ষতির জন্য আমি গভীরভাবে উদ্বিগ্ন। মুখ্যমন্ত্রীদের সঙ্গে কথা বলেছি এবং সম্ভাব্য সব ধরনের সহায়তার আশ্বাস দিয়েছি। নিহতদের পরিবারের প্রতি আমি আন্তরিক সমবেদনা জানাই এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করি। বিজেপির সমস্ত কার্যকর্তাদের এই সঙ্কটের সময়ে ক্ষতিগ্রস্তদের পাশে থাকার এবং তাদের সম্ভাব্য সবরকম সাহায্য করার আবেদন করছি।’

প্রসঙ্গত, নির্বাচনী প্রচারেও তৃণমূল হাতয়ার করেছে কেন্দ্রের বকেয়াকে। ১০০ দিনের টাকা না দেওয়ার অভিযোগ কেন্দ্রের বিরুদ্ধে। পাল্টা সঠিক রিপোর্ট পেশের দাবি বিজেপির। রাজনীতির লড়াইয়ের মাঝেও মানবিক কেন্দ্র। বাংলার বিপদে সব রকম সাহায্যের আশ্বাস দিল্লির।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved