Home National : নান্দেদের সেই হাসপাতালের ডিনের হাতে ঝাঁটা তুলে দিয়ে বাথরুম পরিষ্কার করার নির্দেশ শিবসেনা সাংসদের, দায়ের এফআইআর

: নান্দেদের সেই হাসপাতালের ডিনের হাতে ঝাঁটা তুলে দিয়ে বাথরুম পরিষ্কার করার নির্দেশ শিবসেনা সাংসদের, দায়ের এফআইআর

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: আটচল্লিশ আগে নান্দেদের সরকারি হাসপাতালে মৃত্যু হয়েছে নবজাত শিশু-সহ ৩১ জনের। এ নিয়ে সারা রাজ্যে শুরু হয়েছে তোলপাড় (FIR Lodged Against Shib Sena MP)। সমালোচনায় মুখর হয়ে উঠেছে বিরোধী দলগুলি। মুহূর্মুহু আক্রমণ চলছে। এই পরিস্থিতিতে গতকাল হাসপাতালের কর্মরত ডিনকে হাসপাতালের বাথরুম ও প্রস্রাবখানা পরিষ্কার করান শিবসেনার সাংসদ হেমন্ত পাতিল।

একদিন পরে তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করল পুলিশ। কর্মরত ডিন এসআর ওয়াকোডের সরকারি কর্মীকে কাজে বাধা ও তাঁর বদনাম করার অভিযোগে সাংসদের বিরুদ্ধে পুলিশে অভিযোগ করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে মামলাটি দায়ের করেছে পুলিশ। প্রসঙ্গত, গত তিরিশে সেপ্টেম্বর থেকে দোসরা অক্টোবরের মধ্যে একত্রিশজনের মৃত্যুর পর পরিস্থিতি খতিয়ে দেখতে ডা.শঙ্কররাও চবন সরকারি মেডিকেল কলেজ- হাসপাতালে আসেন হিঙ্গোলির সাংসদ। ভিডিওয় দেখা গিয়েছে সাংসদ ওয়াকোডের হাতে ঝাঁটা তুলে দিয়ে টয়লেট ও প্রস্রাবখানা পরিষ্কার করতে বলেছন।

পাতিল বলেন সরকার কোটি কোটি টাকা খরচ করছে কিন্তু এখানকার অবস্থা দেখে তিনি অত্যন্ত ব্যথিত। মাসের পর মাস টয়লেট পরিষ্কার করা হয় না। ওয়ার্ডগুলির টয়লেট তালামারা। টয়লেটে কোনও জল নেই। মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের গোষ্ঠীর পক্ষে থাকা পাতিল একটি নিউজ চ্যানেলকে এ কথা জানান। ডিনের অভিযোগক্রমে আজ সকালে সাংসদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়। ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় এফআইআরটি করা হয়েছে।

ডিন যখন মন্ত্রীর আসার জন্য অপেক্ষা করছিলেন,তখন বেলা সাড়ে বারোটা নাগাদ সাংসদ ডিন ওয়াকোডের অফিসে আসেন। একটি ওয়ার্ডে ডিন যখন যাচ্ছিলেন,তখন পাতিল তাঁকে হাসপাতালের টয়লেটটি দেখাতে বলেন। টয়লেটটি নোংরা অবস্থায় ছিল। সাংসদ তখন তাঁকে টয়লেটটি পরিষ্কার করতে বলেন। এফআইআরে এমনটাই জানানো হয়েছে। ভিডিও ভাইরাল হওয়ার পর তাঁর সুনামহানি হয়েছে বলে অভিযোগে জানান ডিন। পরে ছ নম্বর ওয়ার্ডের টয়লেট তাঁকে পরিষ্কার করতে বলেন সাংসদ, যাতে তাঁর রক্তচাপ বেড়ে গিয়েছিল বলে এফআইআরে জানান ওয়াকোডে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved