Home National জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার নিন্দা করায় প্রিয়াঙ্কা গান্ধীকে তুলোধনা শিবরাজ সিং চৌহানের

জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার নিন্দা করায় প্রিয়াঙ্কা গান্ধীকে তুলোধনা শিবরাজ সিং চৌহানের

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান বৃহস্পতিবার বিজেপি নেতা এবং কেন্দ্রীয় মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া সম্পর্কে তাঁর মন্তব্যের জন্য কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর নিন্দা করেছেন। একটি টুইটে কংগ্রেস নেতাকে সম্বোধন করে শিবরাজ সিং চৌহান বলেছেন, “মধ্যপ্রদেশ এবং দেশ আপনার অশালীন, অসহনীয় মন্তব্য এবং ঔদ্ধত্যপূর্ণ কথাকে কখনই ক্ষমা করবে না।”

১৫ নভেম্বর, প্রিয়াঙ্কা গান্ধী সিন্ধিয়াকে নিয়ে মন্তব্য করে বলেছিলেন যে, “আসলে, তার উচ্চতা একটু ছোট কিন্তু অহংকার, ‘একেবারে উচ্চস্তরে’। জ্যোতিরাদিত্য সিন্ধিয়া যখন কংগ্রেসে ছিলেন, তখন তিনি লোকেদের ‘মহারাজ’ বলে সম্বোধন করতেন, অন্যথায় তিনি তাদের সমস্যাগুলি সমাধান করতেন না। তিনি তার পরিবারের ঐতিহ্য ভালোভাবে অনুসরণ করেছেন। তিনি সরকারের পতন করেছেন।” জ্যোতিরাদিত্য সিন্ধিয়া ২০২০ সালের মার্চ মাসে কংগ্রেস ছেড়েছিলেন এবং তিনি তার পদত্যাগ পোস্ট করার কয়েক মিনিট পরে, দল জানান যে, তাঁকে ‘দলবিরোধী কার্যকলাপের’ জন্য বহিষ্কার করা হয়েছে।

এদিকে, বিজেপি নেতা শিবরাজ সিং চৌহান বলেছেন, প্রিয়াঙ্কা গান্ধীর মন্তব্য “অহংকার উচ্চতা” প্রতিফলিত করে। তিনি যোগ করেছেন যে তার কথাগুলি “শুধু জনসাধারণের অনুভূতিতে আঘাতকারী নয়, হৃদয় বিদারক”। অন্যদিকে কমল নাথ শিবরাজ চৌহানকে কংগ্রেসের প্রতি সিন্ধিয়ার পূর্বের, আনুগত্যের কথাও মনে করিয়ে দিয়ে বলেন যে, তিনি এখন “বিশ্বাসঘাতকদের” কাছাকাছি থাকতে পারেন, তবে তিনিই কেন্দ্রীয় মন্ত্রীকে রাবণের ভাই ‘বিভীষণ’ হিসাবে উল্লেখ করেছিলেন একসময়। আপনার প্রিয়াঙ্কা জিকে ধন্যবাদ জানানো উচিত যে তিনি আপনার অভিনয়ের প্রশংসা করেছেন। মোট ২৫৪৩ জন প্রার্থী মধ্যপ্রদেশের ২৩০ টি বিধানসভা আসনের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন, যেখানে ১৭ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে।

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved