Home National উত্তরকাশীতে সুড়ঙ্গ বিপর্যয়ে আটকে থাকা বাংলার ৩ শ্রমিকের পরিচয় সামনে আনলেন  শুভেন্দু অধিকারী 

উত্তরকাশীতে সুড়ঙ্গ বিপর্যয়ে আটকে থাকা বাংলার ৩ শ্রমিকের পরিচয় সামনে আনলেন  শুভেন্দু অধিকারী 

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: ফের বিপদে বাংলার শ্রমিকরা ভিনরাজ্যে কাজে গিয়ে। বাংলার ৩ জন উত্তরাখণ্ডের উত্তরকাশীতে সুড়ঙ্গ বিপর্যয়ে আটকে পড়া নির্মাণ শ্রমিকদের মধ্যে রয়েছেন। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁদের নাম-ঠিকানা সোশাল মিডিয়ায় প্রকাশ করেছেন।

জানা গিয়েছে, সুড়ঙ্গে আটকে পড়া তিনজনের মধ্যে একজন কোচবিহার ও একজন হুগলির বাসিন্দা। X হ্যান্ডলে শুভেন্দু জানিয়েছেন, এ বিষয়ে তিনি উত্তরাখণ্ড সরকারের সঙ্গে যোগাযোগ করে উদ্ধারকাজ নিয়ে কথা বলেছেন। তবে দুশ্চিন্তা কাটছে না নিরাপদে তাঁরা উদ্ধার না হওয়া পর্যন্ত। উত্তরকাশীর ব্রহ্মখাল-যমুনোত্রী জাতীয় সড়কের পাশে নির্মীয়মাণ সুড়ঙ্গে ধস নামে সোমবার ভোরে। অন্তত ৪০ জন শ্রমিক কাজ করতে গিয়ে আটকে পড়েন। সঙ্গে সঙ্গে উদ্ধারকাজে নামানো হয় বিপর্যয় মোকাবিলা দলকে। সবচেয়ে আগে আটকে পড়া শ্রমিকদের জন্য অক্সিজেন, পানীয় জল, খাবার সরবরাহ করার ব্যবস্থা হয়।এর পর ধ্বংসস্তূপ সরানোর কাজ শুরু হয়েছে।তবে মঙ্গলবার সকাল পর্যন্ত উদ্ধার হওয়ার খবর না মিললেও উত্তরকাশীর সার্কল অফিসার প্রশান্ত কুমার নিশ্চিত করেছেন যে সকলে সুরক্ষিত রয়েছেন।

বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সোমবার দুর্ঘটনার খবর পেয়ে উত্তরাখণ্ড সরকারের সঙ্গে যোগাযোগ করেছিলেন। সোশাল মিডিয়ায় আটকে থাকা ৪০ জনের মধ্যে থেকে তিনজনের নাম-ঠিকানা প্রকাশ করেন তিনি। জয়দেব প্রামাণিক, মণির তালুকদার ও সৌভিক পাখিরা। এর মধ্যে জয়দেব হুগলির বাসিন্দা, মনির তালুকদারের বাড়ি কোচবিহারে। এঁদের পরিবারে খবর দেওয়ার পাশাপাশি আশ্বস্ত করা হয়েছে যে সকলেই নিরাপদ রয়েছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved