Home National সোমবারের নির্বাচন নিয়ে বিরাট আবেদন শাহরুখ-সলমন সহ একঝাঁক বলি তারকার

সোমবারের নির্বাচন নিয়ে বিরাট আবেদন শাহরুখ-সলমন সহ একঝাঁক বলি তারকার

বলিতারকাদের এই বার্তা রাজনৈতিক ভাবে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে। 

by Shreya Maji
83 views

মহানগর ডেস্ক:  রাত পহালেই পঞ্চম দফার ভোট। সেই ভোটের আগেই ভোটদান দিয়ে দেশের ভোটারদের উদ্দেশ্যে বড় বার্তা দিলেন শাহরুখ খান, সলমন খান, অক্ষয় কুমার সহ বলিউডের একঝাঁক  তারকা। যে যার নিজের  সোশ্যাল মিডিয়া আক্যউন্ট থেকে দিয়েছেন ভোট দিয়ে ভোটারদের বার্তা।  বলিতারকাদের এই বার্তা রাজনৈতিক ভাবে যথেষ্ট গুরুত্বপূর্ণ বলেই মনে করা হচ্ছে।

শাহরুখ খান সহ বলিউডের শীর্ষ তারকারা তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে মুম্বইয়ের লোকদের ভোট দেওয়ার জন্য আবেদন করেছেন। সলমন খান, অক্ষয় কুমার, শিল্পা শেঠি এবং সুনীল শেঠির মতো চলচ্চিত্র ব্যক্তিত্বরাও মুম্বাই এবং অন্যান্য এলাকায় ভোটারদের তাদের ভোটাধিকার প্রয়োগের জন্য অনুরোধ করেছেন। অনলাইনে পোস্ট করা একটি বার্তায়, SRK ভোটারদের ভারতীয় হিসেবে তাদের দায়িত্ব পালনের আহ্বান জানিয়েছেন। কিং খান লিখেছেন, “দায়িত্বশীল ভারতীয় নাগরিক হিসাবে আমাদের অবশ্যই এই সোমবার মহারাষ্ট্রে ভোট দেওয়ার অধিকার প্রয়োগ করতে হবে। আসুন ভারতীয় হিসাবে আমাদের দায়িত্ব পালন করি এবং আমাদের দেশের সর্বোত্তম স্বার্থকে মাথায় রেখে ভোট দেই। এগিয়ে যান  , আমাদের ভোট দেওয়ার অধিকার আছে।”

বলিউডের ভাইজান  বলেছেন যে তিনি সোমবার তার ভোটের অধিকার প্রয়োগ করবেন এবং অন্যদেরও একই কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি লিখেছেন,  “যাই হোক না কেন আমি বছরে  ৩৬৫ দিন ব্যায়াম করি এবং  আমি  ২০ মে আমার ভোটাধিকার প্রয়োগ করতে যাচ্ছি। তাই আপনি যা করতে চান তা করুন, কিন্তু যান এবং ভোট দিন এবং আপনার ভারত মাতাকে কষ্ট দেবেন না .. ভারত মাতা কি জয়।”

অক্ষয় কুমারও একটি ভিডিও বার্তা রেকর্ড করেছেন এবং বলেছেন যে ভোটাররা তাদের লোকসভা সাংসদদের বেছে নেওয়ার এই সুযোগটি যেন মিস না করেন।  তিনি ভিডিও বার্তায় বলেছেন, ” ২০ মে মুম্বইবাসীদের জন্য একটি সুযোগ  দেবে যা পাঁচ বছরে একবার আসে – আপনার ভোট দেওয়ার এবং আপনার লোকসভা সাংসদ বেছে নেওয়ার একটি সুযোগ। এটি মিস করবেন না কারণ প্রতিটি ভোট গুরুত্বপূর্ণ। আপনার রবিবার উপভোগ করুন এবং সোমবার দেশের জন্য আপনার দায়িত্ব পালন করুন।”

অন্যদিকে নীল শেঠি বলেছেন, “ভোট দেওয়া শুধু আমাদের অধিকার নয়, দায়িত্বও।  একজন গর্বিত মুম্বাইকার হিসাবে, আমি অবশ্যই ভোট দেব।  ২০ মে, অনুগ্রহ করে বেরিয়ে আসুন এবং আপনার ভোট দিন।” অভিনেত্রী শিল্পা শেঠি কুন্দ্রা, একটি ভিডিও বার্তায় বলেছেন: “আমি ভোট দেওয়ার যোগ্য সমস্ত মুম্বাইকারদের কাছে আবেদন করছি – অনুগ্রহ করে ২০ মে বাইরে যান এবং ভোট দিন। ভোট দেওয়া আপনার অধিকার এবং আপনার ব্যবহার করুন।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved