Home National রামমন্দিরের ভেতরের ছবি শেয়ার করল রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট

রামমন্দিরের ভেতরের ছবি শেয়ার করল রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট

রামমন্দিরের ভেতরের ছবি শেয়ার করল রাম জন্মভূমি তীর্থক্ষেত্র ট্রাস্ট

by Mahanagar Desk
47 views

মহানগর ডেস্ক: সেজে উঠেছে অযোধ্যার রামমন্দির। আগামী ২২ জানুয়ারি প্রাণ প্রতিষ্ঠা হতে চলেছে রাম লালার। রাম জন্মভূমি তীর্থ ক্ষেত্র ট্রাস্ট সোমবার সোশ্যাল মিডিয়ায় রাম মন্দিরের অত্যাশ্চর্য ছবি শেয়ার করেছে।

যেখানে দেখানো হয়েছে মন্দির প্রাঙ্গনের রাতের একাধিক দৃশ্য। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ২২ জানুয়ারী অযোধ্যার রাম মন্দিরে ‘প্রাণ প্রতিষ্ঠা’ অনুষ্ঠান বা অভিষেক অনুষ্ঠানে যোগ দেবেন।ঐতিহ্যবাহী নাগারা শৈলীতে নির্মিত রাম মন্দির কমপ্লেক্সটি দৈর্ঘ্যে ৩৮০ ফুট (পূর্ব-পশ্চিম দিক), প্রস্থে ২৫০ ফুট, এবং ১৬১ ফুট উচ্চতায় তৈরি।মন্দিরের কাঠামোতে প্রতিটি ২০ ফুট উঁচু মেঝে থাকবে, ৩৯২ টি স্তম্ভ এবং ৪৪ টি গেটের একটি চিত্তাকর্ষক বিন্যাসে সজ্জিত। মন্দির ট্রাস্টের অভিষেক অনুষ্ঠানের অতিথি তালিকায় ৭,০০০ জনেরও বেশি লোক রয়েছে, যেখানে ক্রিকেট আইকন শচীন টেন্ডুলকার এবং বিরাট কোহলি, বলিউড সুপারস্টার অমিতাভ বচ্চন, কোটিপতি শিল্পপতি মুকেশ আম্বানি এবং গৌতম আদানি রয়েছেন।

অযোধ্যায় তিনতলা বিশিষ্ট রাম মন্দির নির্মাণের কাজ চলতি বছরের ডিসেম্বরের মধ্যে শেষ হবে বলে জানিয়েছেন মন্দির নির্মাণ কমিটির চেয়ারপারসন। বিস্তৃত মন্দির কমপ্লেক্সে অন্যান্য কাঠামোও থাকবে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved