Home National মমতার “জনগর্জন”-এর দিন সন্দেশখালি রাজবাড়িতে সভা করে পাল্টা ” গর্জন” করবেন শুভেন্দু

মমতার “জনগর্জন”-এর দিন সন্দেশখালি রাজবাড়িতে সভা করে পাল্টা ” গর্জন” করবেন শুভেন্দু

by Mahanagar Desk
41 views

মহানগর ডেস্ক :  আগামী ১০ মার্চ মমতার “জনগর্জন” ব্রিগেডের দিনই সন্দেশখালির রাজবাড়িতে সভা করবেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার সন্দেশখালির জেলিয়াখালিতে গিয়েছেন শুভেন্দু অধিকারী। সেখানেই সাংবাদিকের তিনি জানান, “আগামী ১০ মার্চ সন্দেশখালি এবং মিনাখাঁ বিধানসভার লোকেদের নিয়ে সন্দেশখালি রাজবাড়িতে সভা করবেন তিনি। কলকাতা থেকে নয়, সন্দেশখালি এবং মিনাখাঁ এই দুই বিধানসভাস থেকে এই সভা লোক আনা হবে এই সভায়। ২০ হাজারের মতো মানুষের জমায়েত হবে। স্লোগান হবে, সন্দেশখালি চলো।”

শুভেন্দু এদিন এই সভার বিষয়ে জানান, “মাঠের অনুমতি হয়ে গিয়েছে। পুলিশকে এবার জানাবো। অনুমতি না দিলেও সভা হবে।”
প্রসঙ্গত ওই ১০ মার্চ ন্যাজাটে সভা রয়েছে সিপিএমের। এদিন শুভেন্দু অধিকারী জেলিয়াখালির হালদার পাড়ায় যান, সেখানে একটি মন্দিরে পুজো দিয়ে, বাতাসা খেয়ে বলেন, “সন্দেশখালি আন্দোলনের আগে এবং আন্দোলনের পরে চিত্রটা দেখার। এই হালদার পাড়ায় অনেক ছেলেকে মমতা পুলিশ গ্রেফতার করেছে। এখানকার মানুষ মুক্তির স্বাদ চাইছে। এখানকার মানুষের উপর এখানকার মানুষের ভরসা নেই। মানুষ বলছে সিবিআই তদন্ত চাই, ফাঁসি চাই শেখ শাহজাহানের।”

শুভেন্দু আরও বলেছেন,  “আমি একজন জনপ্রতিনিধি হয়ে বলতে পারি না এসব, আমি বলছি শেখ শাহজাহানের ক্যাপিটাল পানিশমেন্ট চাই। মানুষ বিচার চাইছে। মানুষের মনে সন্দেহ আছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ এবং কামদুনির ফাঁসির আসামীকে মুক্তি দিয়েছে। ১৯ বার পিপি বদল হয়েছে। মামলায় অবহেলা করে জামিনের ব্যবস্থা করেছে ফাঁসির আসামীদের। তাই যতক্ষণ না কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার হাতে এই বিষয়টি যাচ্ছে, দৃষ্টান্তমূলক সাজা হচ্ছে ততক্ষণ মানুষ আশঙ্কায় আছে, শেখ শাহজাহানের শাস্তি হবে তো?”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved