Home National নিন্দনীয়, লুকিয়ে লুকিয়ে মহিলাদের শৌচালয়ে ভিডিও বানাতে গিয়ে গ্রেফতার খোদ শিক্ষক

নিন্দনীয়, লুকিয়ে লুকিয়ে মহিলাদের শৌচালয়ে ভিডিও বানাতে গিয়ে গ্রেফতার খোদ শিক্ষক

by Shreya Maji
39 views

মহানগর ডেস্ক:  মহিলাদের  শৌচালয়ে লুকিয়ে লুকিয়ে ভিডিও বানাচ্ছিলেন এক শিক্ষক। ধরা পড়তেই চারিদিকে উঠেছে নিন্দার ঝড়। শিক্ষক হয়ে এই ধরনের কাজ কিভাবে করতে পারেন তা ভেবেই উঠতে পারছেন না অনেকে।  মঙ্গলবার পুলিশ জানিয়েছেন, নাগপুর শহরের একটি শিল্প প্রদর্শনীতে মহিলাদের ওয়াশরুম থেকে লুকিয়ে ভিডিও করার অভিযোগে পুলিশ একজন স্কুল শিক্ষককে  গ্রেফতার করেছে।

অভিযুক্ত শিক্ষক নাগপুরের কাসারপুরার বাসিন্দা। তাঁকে মঙ্গেশ বিনয়করাও খাপ্রে (৩৭) নামে চিহ্নিত করা হয়েছে। তাঁর বিরুদ্ধে অভিযোগ উঠেছে তিনি শৌচাগারের জানালা দিয়ে  নিজের মোবাইল ফোনে বিচক্ষণতার  সঙ্গে ভিডিও রেকর্ড করছিলেন। তিন দিনব্যাপী শিল্প প্রদর্শনী, ‘অ্যাডভান্টেজ বিদর্ভ’, আমবাজারীর নাগপুর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে আয়োজিত হয়েছিল সেখানেই এই ঘটনা ঘটেছে। একজন মহিলা ঘটনাটি আয়োজকদের কাছে  জানান এবং পুলিশ তদন্ত করেছে ।  অভিযুক্তকে গ্রেফতার  করা হয়েছে। পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, একটি নামকরা বেসরকারি স্কুলের আর্ট শিক্ষক ছিলেন। এই উৎসবের গেট ডিজাইন করার  দায়িত্বে ছিলেন তিনি। আম্বাজারি থানার ইন্সপেক্টর বিনায়ক গোলহে এবং তার দল প্রাঙ্গণের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে এবং শিক্ষককে জিজ্ঞাসাবাদ করছে।  এবং তাঁর মোবাইল ফোনও ইতিমধ্যেই বাজেয়াপ্ত  করা হয়েছে।

তদন্তে জানা গিয়েছে,  গত চারদিন ধরে তিনি ক্যাম্পাসে উপস্থিত ছিলেন অনুষ্ঠানের প্রস্তুতির জন্য।  অভিযুক্তকে স্থানীয় আদালতে পেশ করা হলে মঙ্গলবার তাকে জামিন দেওয়া হয়। ফোনটি পরীক্ষা করার পরে দেখা গিয়েছে  গত তিন দিনে প্রায় এক ডজন মহিলার ভিডিও রেকর্ড করেছেন তিনি এবং কিছু ক্লিপ মুছে দিয়েছেন। অভিযুক্ত শিক্ষকের মানসিক অবস্থাও খতিতে দেখা হচ্ছে। তার বিরুদ্ধে আইপিসি এবং তথ্যপ্রযুক্তি আইনের প্রাসঙ্গিক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved