Home National পাক সেনার গোলাবর্ষণে আহত BSF জওয়ান , জম্মু-কাশ্মীরে খতম জঙ্গি

পাক সেনার গোলাবর্ষণে আহত BSF জওয়ান , জম্মু-কাশ্মীরে খতম জঙ্গি

by Mahanagar Desk
1 views

মহানগর ডেস্ক: জম্মু ও কাশ্মীরে জঙ্গি তৎপরতা বেড়েছে অনন্তনাগে অনুপ্রবেশের ঘটনার পর থেকেই। এবার উপত্যকার শোপিয়ানে সেনা ও কাশ্মীর পুলিশের যৌথ অভিযানে খতম এক জঙ্গি। কাশ্মীর পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার গভীর রাতে নিরাপত্তা বাহিনীর সঙ্গে গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে ওই সন্ত্রাসবাদীর। উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণ অস্ত্র। অন্যদিকে সীমান্তরক্ষী বাহিনীর এক জওয়ান রামগড় সেক্টরে পাক সেনার গোলাবর্ষণে আহত হয়েছেন।

এক বিবৃতিতে কাশ্মীর জোন পুলিশ জানিয়েছে, “নিহত জঙ্গি মাইসের আহমদ দার রেসিসট্যান্ট ফ্রন্ট বা টিআরএফের সদস্য। এদিন শোপিয়ানের কাথোহালান এলাকায় জঙ্গিদের উপস্থিতির খবর মেলে। এর পরই বুধবার গভীর রাত থেকে বৃহস্পতিবার ভোর অবধি সেনা ও কাশ্মীর পুলিশের যৌথ বাহিনী ওই এলাকা ঘিরে ফেলে অভিযান চালায়। তখনই গুলির লড়াইয়ে মৃত্যু হয়েছে এক টিআরএফ জঙ্গির।”

অন্যদিকে, পাক সেনা সাম্বা জেলার রামগড় সেক্টরে বৃহস্পতিবার ভোরে সীমান্তবিধি লঙ্ঘন করে গোল বর্ষণ করে। তাতেই আহত হয়েছেন বিএসএফের এক জওয়ান। ভারতীয় সেনার দাবি, গত ২৪ ঘণ্টায় এই তিনবার সীামান্তবিধি লঙ্ঘন করে পাক গোলা বর্ষণের ঘটনা ঘটল। এদিকে জইশ জঙ্গি উমর আমিনের অনন্তনাগের একটি দোকান বাজেয়াপ্ত করেছে কাশ্মীর পুলিশ। উমর বর্তমানে জেল হেফাজতে রয়েছে। গত মে মাসে দীপক কুমার নামের এক সার্কাস কর্মীকে গুলি করে হত্যার অভিযোগ তার বিরুদ্ধে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved