Home National বিমানসেবিকার গলাকাটা দেহ উদ্ধার, ধৃত সাফাইকর্মী

বিমানসেবিকার গলাকাটা দেহ উদ্ধার, ধৃত সাফাইকর্মী

by Mahanagar Desk
4 views

মহানগর ডেস্ক: মুম্বইয়ের এক বিলাসবহুল হাউজিং সোসাইটির এক ফ্ল্যাট থেকে উদ্ধার এক প্রশিক্ষণাধীন বিমান সেবিকার দেহ। অভিযুক্ত সন্দেহে আবাসনেরই এক সাফাই কর্মীকে ইতিমধ্যেই আটক করেছে পুলিশ। এই ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা জুড়ে। জানা গিয়েছে, আত্মীয়রা বহুবার ফোন করেও ফোন পাচ্ছিলেন না ওই বছর ২৫এর যুবতীকে।

ওই যুবকটির বাড়ির লোকজন তাঁর বন্ধুদের মেয়ে সম্পর্কে খোঁজ নিতে বলেন। এরপর যুবকটির ফ্ল্যাটে এসে বন্ধুরা দেখে ঘর ভিতর থেকেই তালা বন্ধ রয়েছে। দেরি না করে তাঁরা পুলিশে খবর দেন। পুলিশ এসে দরজা ভাঙতেই যা দেখে তাতে চক্ষু চড়কগাছ হয়ে যায়। রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। আর তার মধ্যে গলা কাটা অবস্থায় পড়ে রয়েছে ২৫ বছর বয়সী ওই যুবতীর দেহ। অবিলম্বে তাঁকে হাসপাতালে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা।

আরও পড়ুন: শ্বাসযন্ত্রকে চাঙ্গা রাখতে আপনার দৈনন্দিন খাদ্য তালিকায় রাখুন এই খাবারগুলি…

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই যুবতীর নাম রুপাল ওগ্রে। ছত্তীসগঢ় রাজ্যের বাসিন্দা তিনি। এয়ার ইন্ডিয়া বিমান সংস্থায় যোগ দেওয়ার কথা ছিল তাঁর। প্রশিক্ষণের জন্য মুম্বই এসেছিলেন তিনি। রুপালের প্রেমিকও এবং তাঁর এক বোনও থাকতেন তাঁর সঙ্গে। কিন্তু এক সপ্তাহ আগেই ব্যক্তিগত কাজে ছত্তীসগঢ়ে ফিরে যান তাঁরা। রুপাল একাই ছিলেন। পরিবারের সদস্যরা রবিবার তাঁর সঙ্গে কথা বলেছিলেন।

পুলিশ সূত্রে খবর, বিক্রম অটওয়াল নামে এক সাফাইকর্মীর সঙ্গে বাদানুবাদ হয়েছিল রুপালের। সে কিছু দিন ধরেই বেপাত্তা ছিল। অবশেষে মোট ১২টি দল গঠন করে পুলিশ মুম্বইয়ের এক জায়গা থেকে তাকে আটক করে। পুলিশের অনুমান, তর্কের প্রেক্ষিতেই নিহত যুবতীকে শিক্ষা দিতেই তাকে ধারালো অস্ত্র ব্যবহার করে রুপালের গলা চিরে হত্যা করেছে বিক্রম অটওয়াল নামক ওই ব্যক্তি। বিক্রমের মাথায় আঘাত রয়েছে বলে জানা গিয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved