Home National সটান তেড়ে গিয়ে পাইলটকে মারলেন ঘুষি! ইন্ডিগোর বিমানে মেজাজ হারালেন এক যাত্রী 

সটান তেড়ে গিয়ে পাইলটকে মারলেন ঘুষি! ইন্ডিগোর বিমানে মেজাজ হারালেন এক যাত্রী 

by Mahanagar Desk
13 views

মহানগর ডেস্ক: পাইলটকে সটান ঘুষি মেরে দিলেন যাত্রী ইন্ডিগোর বিমানের ভিতরে।তিনি বিমান দেরি হওয়ার ঘোষণা শুনে মেজাজ হারান। বিমানচালকের সামনে সোজা এগিয়ে যান।বিমানের মধ্যে ব্যাপক গোলমাল হয় এই ঘটনাকে কেন্দ্র করে। যার ভিডিয়ো সমাজমাধ্যমে ভাইরাল হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিয়োতে দেখা গিয়েছে, পাইলট বিমানের ভিতর যাত্রীদের সামনে মাইক হাতে কিছু ঘোষণা করছিলেন। দু’জন বিমানসেবিকাও ছিলেন তাঁর পাশে। পাইলটের দিকে আচমকা পিছন দিক থেকে এক যাত্রী তেড়ে যান। তাঁর মুখ দেখা যায়নি ভিডিয়োতে। হলুদ রঙের জ্যাকেট ছিল পরনে।এরপর ঘুষি মারেন তিনি পাইলটকে।

এরপর সঙ্গে সঙ্গে চেঁচিয়ে প্রতিবাদ করে ওঠেন বিমানসেবিকারা। ওই পাইলট বিমান ছাড়তে দেরি হবে বলে ঘোষণা করছিলেন। যাত্রীকে বোঝানো হয়, বিমানটি ছাড়তে দেরি করা হচ্ছে বাধ্য হয়েই। ওই যাত্রী বচসায় জড়িয়ে পড়েন বিমানের কর্মীদের সঙ্গেও।নেটাগরিকদের মধ্যে ভিডিয়োটি নিয়ে মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে। কেউ যাত্রীর আচরণকে সমর্থন করেননি। অনেকে তাঁর গ্রেফতারির দাবি তুলেছেন।নেটাগরিকদের মধ্যে অনেকেই বলেছেন, ‘‘বিমান দেরি হওয়া বা বাতিল হওয়ায় বিমানকর্মীদের তো কোনও হাত নেই। তাঁরা নিজের কাজটুকু করেন। তাঁদের সঙ্গে এই আচরণ অনভিপ্রেত।’’

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved