Home National সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলার, তড়িঘড়ি তাঁদের বাঁচাল দমকল কর্মীরা

সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলার, তড়িঘড়ি তাঁদের বাঁচাল দমকল কর্মীরা

সন্তানকে নিয়ে আত্মহত্যার চেষ্টা মহিলার, তড়িঘড়ি তাঁদের বাঁচাল দমকল কর্মীরা

by Mahanagar Desk
11 views

মহানগর ডেস্ক: বেঙ্গালুরুর হোয়াইটফিল্ডে একটি নাটকীয় উদ্ধার অভিযানে, ফায়ার ব্রিগেড কর্মীরা তাদের অ্যাপার্টমেন্টে একজন মহিলাকে তার সন্তানের সঙ্গে আত্মহত্যা করার চেষ্টা থেকে আটকে দিয়েছে। ৩৭ বছর বয়সী এই মহিলা বাড়িতে থাকা গ্যাস সিলিন্ডারের ফাঁস দিয়ে তার নাবালক শিশু (৫) সহ আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে অভিযোগ।

ইন্ডিয়া টুডে দ্বারা অ্যাক্সেস করা ভিজ্যুয়ালগুলিতে দেখা গিয়েছে যে, কর্তৃপক্ষরা মহিলার বাড়িতে প্রবেশ করে প্রথমে তাদের দরজা ধাক্কা দেয়। tar পরিবারের সদস্যদের দ্বারা অসংখ্য প্রচেষ্টার পরে ফায়ার সার্ভিসের পুলিশকে খবর দেওয়া হয়েছিল। কিন্তু মহিলাটি সাড়া দেয়নি বা দরজা খোলেনি। এর পর ফায়ার ব্রিগেডের কর্মীরা তাকে উদ্ধারের জন্য দড়ি দেন। ভিজ্যুয়ালগুলিতে, কর্তৃপক্ষকে রডের সাহায্যে মহিলার বাড়িতে প্রবেশ করতে দেখা যায় এবং তাদের সফল প্রবেশের পরে, ওই মহিলা এবং তার সন্তানকে বাইরে বের করে আনা হয়। দুজনকে ফ্ল্যাট থেকে বের করে দেওয়ায় ওই মহিলাকে কর্তৃপক্ষকে প্রতিরোধ করতে দেখা যায়।

মহিলাটি তার হাতে একটি ম্যাচবক্স আঁকড়ে ধরে নিজেকে আগুন দেওয়ার চেষ্টা করছিলেন যখন ফায়ার সার্ভিসের কর্মকর্তারা দাহ্য জিনিসটি ছিনিয়ে নিয়ে তাকে টপকে যায়। ঘটনাটি ঘটেছে হোয়াইটফিল্ড থানার আওতাধীন নগোন্ডনাহল্লির শ্রীনিধি অ্যালায়েন্স অ্যাপার্টমেন্টে। ফায়ার ব্রিগেডের দ্রুত তৎপরতায় দুটি প্রাণ রক্ষা পায়। জানা গিয়েছে, পরিবারের সঙ্গে বারবার ঝগড়ার কারণে মহিলাটি বিরক্ত হয়ে স্বামী কর্মস্থলে বাইরে থাকার সুযোগ নিয়ে চরম পদক্ষেপ নেওয়ার চেষ্টা করেন।ঘটনার তদন্তে নেমেছে বেঙ্গালুরুর হোয়াইটফিল্ড পুলিশ।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved