Home National “তারা বলেছে বিজেপিতে যোগ দিন, আমি বলেছি…” বিধায়ক কেনা নিয়ে বিস্ফোরক কেজরিওয়াল

“তারা বলেছে বিজেপিতে যোগ দিন, আমি বলেছি…” বিধায়ক কেনা নিয়ে বিস্ফোরক কেজরিওয়াল

by Shreya Maji
47 views

মহানগর ডেস্ক: দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালকে নিয়ে রাজনৈতিক মহলের অন্দরে চর্চার শেষ নেই। একদিকে ইডি সমন জারি করছে অন্য দিকে বিজেপির বিধায়ক কেনাবেচাকে ঘিতে আপ সুপ্রিমোর মন্তব্যের পর মুখ্যমন্ত্রীর বাড়িতে গিয়ে নোটিশ দিয়েছে ক্রাইম ব্রাঞ্চ।  কেজরিওয়ালের মন্তব্যের সপক্ষে প্রমাণ চেয়েছে  ক্রাইম ব্রাঞ্চ। এর মধ্যেই ফের এবকার বিস্ফোরক মন্তব্য করেছেন অরবিন্দ কেজরিওয়াল। কেজরিওয়াল  বলেছেন, “তারা বলে ‘বিজেপিতে যোগ দিন।  আমি জানিয়েছি   না, কখনই না।” বিধায়ক কেনা ইস্যুতে কেজরিওয়ালের এই মন্তব্যে  নতুন করে  ঝড় উঠবে তা আর বলার অপেক্ষা রাখে না।

দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল আজ বিজেপিতে “যোগদানের অনুরোধ” নিয়ে কটাক্ষ করেছেন। বলেছেন, আম আদমি পার্টি  নেতা র বিধায়কদের কিনে নেওয়ার চেষ্টা করছে। ইতিমধ্যেই দিল্লি পুলিশের ক্রাইম ব্রাঞ্চ  কেজরিওয়াল এবং দিল্লির মন্ত্রী অতীশিকে নোটিশ পাঠিয়েছে, তাদের অভিযোগের বিষয়ে তথ্য দিতে বলেছে। কেজরিওয়াল অবশ্য দিল্লির রোহিনীতে একটি স্কুল ভবন উদ্বোধনের বক্তৃতার সময় বিজেপির আক্রমণের বিরুদ্ধে তার প্রতিরোধের ইঙ্গিত দিয়েছেন। বলেছেন, “তারা যা খুশি তাই করতে পারে। কিছুই হবে না। আমি তাদের কাছে মাথা নত করতে যাচ্ছি না। তারা বলে ‘বিজেপিতে আসুন, আমরা আপনাকে কষ্ট দেব না।” এর পরেই বিজেপির প্রস্তাব নিয়ে কেজরিওয়াল বলেছেন, ” না, মোটেও না, আমি তাদের সঙ্গে দলে যোগ দেব না। এবং আমরা কি অপরাধ করেছি যে তাদের আমাদের ক্ষমা করতে হবে?”    আপ সুপ্রিমো প্রশ্ন তুলে বলেছেন, ” আমরা স্কুল, হাসপাতাল, ক্লিনিক, রাস্তাঘাট উন্নত করার জন্য কাজ করে যাচ্ছি… এতে ভুল কী?”

উল্লেখ্য, ২৭ জানুয়ারী  কেজরিওয়াল এবং অতীশি দাবি করেছিলেন যে বিজেপি আগামী বছরের বিধানসভা নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য  ৭ জন আপ বিধায়ককে ২৫ কোটি টাকা দিয়ে কেনার প্রস্তাব দিয়েছেন। এই বিষয়ে  ক্রাইম ব্রাঞ্চের আধিকারিকরা শনিবার  কেজরিওয়ালকে এবং আজ রবিবার  অতীশিকে নোটিশ পাঠিয়েছেন। কেজরিওয়ালকে তিন দিনের মধ্যে  তাঁর দাবির  প্রেক্ষিতে জবাব দিতে বলেছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved