Home National লোকসভা নির্বাচনের মুখে দিল্লি বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি

লোকসভা নির্বাচনের মুখে দিল্লি বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি

এর আগেও এসেছে হুমকি বার্তা।

by Pallabi Sanyal
160 views

মহানগর ডেস্ক : দ্বোরগোড়ায় লোকসভ নির্বাচন। আর এই সময় কিনা নাশকতার ছক! পরমাণু বোমা বিস্ফোরণে দিল্লি বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি বার্তা পেল দিল্লি পুলিশ। বিমানবন্দরে আতঙ্কে ছুটোছুটি শুরু করে দেন যাত্রীরা। হুমকি বার্তা পাওয়ার পর থেকে সজাগ প্রশাসন। বাড়তি নিরাপত্তার বন্দোবস্ত করা হয়েছে।

প্রসঙ্গত, আইজিআই বিমানবন্দরে বিমানে ওঠার আগে যাত্রীদের মালপত্রে তল্লাশি চালানো হচ্ছিল। পরীক্ষা করে দেখা হচ্ছিল যাত্রীদেরও। সেই সময় দুই যাত্রী পারমাণবিক বোমা মেরে দিল্লি বিমানবন্দর উড়িয়ে দেওয়ার হুমকি দেন নিরাপত্তাকর্মীরাদের। এরপর বিমাবন্দরে হৈচৈ পড়ে যায়।পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় অভিযুক্ত ২ যাত্রীকে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মামলা রুজু হয়েছে।তবে বোমা হামলার হুমকি বার্তা পাওয়ার পর বাড়তি সতর্ক দিল্লি পুলিশ।

তবে, এটাই প্রথমবার নয়। এর আগেও এসেছে হুমকি বার্তা। ২৭ ফেব্রুয়ারি ভোরের দিকে বিমানবন্দরে একটি উড়ো ফোন আসে। ফোনের বিপরীত দিক থেকে বলা হয় কলকাতার একটি বিমানে বোমা রাখা রয়েছে। এই উড়ো হুমকি ফোন পাওয়ার পর আতঙ্ক ছড়ায়। হুড়োহুড়ি পড়ে যায় যাত্রীদের মধ্য়ে। তড়িঘড়ি বিমানটিতে তল্লাশি চালানো হয়, তবে সন্দেহজনক কিছু মেলেনি। পরে জানা যায়, কেউ ইচ্ছা করেই আতঙ্ক ছড়িয়েছে।

 

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved