Home National বেদনাদায়ক, মৌমাছির দংশনে মর্মান্তিক মৃত্যু দুই  নাবালক ভাইয়ের

বেদনাদায়ক, মৌমাছির দংশনে মর্মান্তিক মৃত্যু দুই  নাবালক ভাইয়ের

by Mahanagar Desk
4 views

মহানগর ডেস্ক: মৌমাছির দংশনে মৃত্যু হলো দুই নাবালক ভাইয়ের। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের মানকাপুর এলাকার মদনাপুর গ্রামে। মৃত দুই ভাইয়ের মধ্যে একজনের বয়স ৪ বছর এবং অন্যজন ৬ বছর। পুলিশ সূত্রে জানা গিয়েছে, তাঁদের ঠাকুমাও মৌমাছির কামড়ে আহত হয়েছেন। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন। বৃদ্ধার বয়স ৬৫ বছর।

স্থানীয় এসএইচও সুধীর কুমার সিং জানান, মঙ্গলবার মানকাপুর এলাকার মদনাপুর গ্রামে ঘটনাটি ঘটে। ৬৫ বছর বয়সী বৃদ্ধা উত্তমা তাঁর নাতি যুগ (৪) এবং যোগেশ (৬)কে নিয়ে বাড়ির বাইরে ছিলেন। সেই সময় এক ঝাঁক মৌমাছি তাদের আক্রমণ করে। অসংখ্য মৌমাছির কামড় খেয়ে যন্ত্রণারত অবস্থায় স্থানীয়রা আহতদের উদ্ধার করে স্থানীয় একটি কমিউনিটি হেলথ সেন্টারে নিয়ে যায় চিকিৎসার জন্য। স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যেতে না যেতেই সেখানেই মৃত্যু হয়  দুই ভাইয়ের।

দ্রুত নাবালক যোগেশ ও উত্তমা নামক ওই বৃদ্ধাকে দ্রুত জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যোগেশও চিকিৎসার সময় মারা যায়। তবে বৃদ্ধার অবস্থা বর্তমানে স্থিতিশীল বলে জানা গিয়েছে। মৌমাছির কামড়ে যে কোন মানুষের মৃত্যু ঘটতে পারে, এ কথা খুব সহজে মেনে নিতে পারছেন না এলাকার মানুষ। গোটা ঘটনায় এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

  .

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved