Home National চিকিৎসকের বাড়িতে জিনিসপত্র চুরি করে ওই বাড়িতেই ঘুমিয়ে গেল চোর, সকাল হতেই যা হল…

চিকিৎসকের বাড়িতে জিনিসপত্র চুরি করে ওই বাড়িতেই ঘুমিয়ে গেল চোর, সকাল হতেই যা হল…

ওয়াশবেসিন, গ্যাস সিলিন্ডার এবং  জলের পাম্প চুরি করার চেষ্টা করেছিল।

by Shreya Maji
46 views

মহানগর ডেস্ক:  এ এক আজব চোর। বাড়িতে চুরি করতে এসেছে জিনিস নেবে পালিয়ে যাবে  এটাই হয়ে থাকে। কিন্তু চুরি করতে এসে চুরির কথা বেমালুম ভুলে ঘুমিয়ে গেল চোর। সকাল যখন হল তখন চুরি তো দূর বাড়ি মালিকের বদলে চোরেরই চোখ হল ছানাবড়া।

ঘটনা ঘটেছে লখনউর গাজীপুর থানার আওতাধীন ইন্দিরা নগরের সেক্টর-20-এ।   একজন চোর যিনি  এক ডাক্তারের বাসভবনে প্রবেশ করেছিলেন  চুরির উদ্দেশ্যে। কিন্তু চরম নেশার কারণে চুরির বদলে নরম বিছানায়  ঘুমিয়ে পড়েছিলেন।পরের দিন  যখন তার ঘুম ভাঙ্গে জিনিসপত্র নিয়ে চম্পট দেবে ভাবে ঠিক সেই সময়ে  আশেপাশে পুলিশ দেখে হতবাক হয়ে যান তিনি।   জানা গয়েছে লখনউর ইন্দিরা নগর সেক্টর-20-এ সুনীল পান্ডের বাড়িটি। বলরামপুর হাসপাতালে কর্মরত মিস্টার পান্ডে বর্তমানে বারাণসীতে  থাকেন এবং বাড়িটি খালি রেখে  গিয়েছিলেন। সকালে  চিকিৎকের বাড়ির দরজা খোলা দেখে প্রতিবেশীদের সন্দেহ হওয়ায় তারা ভিতরে উঁকি দিয়ে দেখেন বাড়িটি লুটপাট করা হয়েছে, চারপাশে জিনিসপত্র ছড়িয়ে আছে। কিন্তু কিছুই বাড়ির থেকে বাইরে যায়নি এমনি চোরও না। চোর ঘুমাচ্ছে দিব্বিরাম।
গাজীপুর পুলিশকে ডাকা হয় এবং পুলিশ চোরকে খুঁজে পায়  ঘুমন্ত অবস্থায়। অভিযুক্ত চোরকে কপিল নামে চিহ্নিত করা হয়েছে। পুলিশ চোরকে গ্রেফতার  করে এবং চুরির জন্য IPC 379 A এর অধীনে মামলা করে।  গাজীপুর স্টেশন হাউস অফিসার (এসএইচও), বিকাশ রায় বলেন, পরবর্তী আইনি প্রক্রিয়া চলছে। পুলিশের মতে, অনুপ্রবেশকারী   ঘরের ব্যাটারি অপসারণের চেষ্টা করার আগে জলের পাম্পে   কারচুপি করেছিল কিন্তু  নেশা করার কারণে তিনি তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন। পুলিশ আরও জানিয়েছে,  “আলমারী ভেঙ্গে ফেলা হয়েছে। নগদ টাকা সহ সবকিছু নিয়ে  নেয়। চোর এমনকি ওয়াশবেসিন, গ্যাস সিলিন্ডার এবং  জলের পাম্প চুরি করার চেষ্টা করেছিল।”

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved