Home National কী কাণ্ড, সংবাদপত্রকে ২ ঘন্টা গালিগালাজের জন্যে প্রশাসনের কাছে আবেদন ব্যক্তির

কী কাণ্ড, সংবাদপত্রকে ২ ঘন্টা গালিগালাজের জন্যে প্রশাসনের কাছে আবেদন ব্যক্তির

কী কাণ্ড, সংবাদপত্রকে ২ ঘন্টা গালিগালাজের জন্যে প্রশাসনের কাছে আবেদন ব্যক্তির

by Mahanagar Desk
17 views

মহানগর ডেস্ক: এ ধরনের ঘটনা এই প্রথম। উত্তরপ্রদেশ কর্তৃপক্ষের কাছে একটি মিডিয়া সংস্থাকে দুই ঘন্টা গালি দেওয়ার অনুমতি চাইল প্রতাপগড়ের একজন বাসিন্দা। একই সংবাদপত্রের একটি নিবন্ধে জমি দখলে তার জড়িত থাকার অভিযোগের পরে ক্ষুব্ধ ব্যক্তিটি অনুরোধ করে বলেন তিনি আপাতদৃষ্টিতে নির্দোষ।

মহকুমা ম্যাজিস্ট্রেটকে সম্বোধন করা চিঠিতে, প্রতীক সিনহা নামের ওই ব্যক্তি দাবি করেছেন, তিনি মাইক সহ একটি সংবাদপত্রের অফিসের বাইরে দুই ঘন্টার জন্য অনুমতি দিতে চেয়েছিলেন। চিঠিটি সংবাদপত্রের নিবন্ধ থেকে এসেছে বলে দাবি তাঁর। যেখানে তাঁকে “ভূমি মাফিয়া” হিসাবে উল্লেখ করা হয়েছিল এবং তিনি তাদের একটি মানহানির নোটিশ পাঠানোর পরে অপব্যবহার করার জন্য তার আগ্রহ প্রকাশ করেছিলেন। কর্তৃপক্ষের কাছে চিঠিতে, ব্যক্তি উল্লেখ করেছেন যে, ৯ জানুয়ারি কোনও কারণ ছাড়াই তার জমিতে বুলডোজারের চালানো হয়। এর পরে, চিঠি অনুসারে, পত্রিকাটি তাকে মাফিয়া বলে অভিহিত করে। অভিযুক্ত সংবাদপত্রের অংশটি প্রমাণের অভাব ছিল এবং তার খ্যাতির মানহানি করেছে। চিঠিতে বলা হয়েছে, “একই (নিবন্ধ) বিরোধিতা করে, আমি ১৫ জানুয়ারী দুপুর ১২ টায় ব্যুরো প্রধান এবং প্রতিবেদককে দুই ঘন্টার জন্য গালাগালি করার অনুমতি চাই।”

মজার বিষয় হল, অনুরোধ পত্রে, ব্যক্তিটি স্পষ্ট করার জন্য একটি মুহূর্ত নিয়েছেন যে তিনি সহিংসতা বা হুমকির আশ্রয় নেবেন না। তিনি বলেছিলেন, “এবং, আমি আপনাকে (এসডিএম) আশ্বস্ত করতে চাই যে প্রচুর তাগিদ সত্ত্বেও, আবেদনকারী তাদের (সংবাদপত্র সংস্থা) জুতা দিয়ে মারবে না বা হুমকি দেবে না।”

 

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved