Home National পুনরায় রাজনীতিতে যোগ দিতে চলেছেন বলিউড কাঁপানো এই অভিনেতা

পুনরায় রাজনীতিতে যোগ দিতে চলেছেন বলিউড কাঁপানো এই অভিনেতা

গোবিন্দা দেখা করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে।

by Mahanagar Desk
35 views

মহানগর ডেস্কঃ ২০২৪ এর লোকসভা নির্বাচনের ভোটের সময় যত সামনে এগিয়ে আসছে, ততই যেন দিনদিন রাজনীতির আবহাওয়া বেশ গরম হচ্ছে। তবে আজকাল রাজনীতিতে একটু বেশিই অভিনেত্রী অভিনেতা দের যোগ দিতে দেখা যাচ্ছে। এর আগেও বহু বলিউড-টলিউড অভিনেতা-অভিনেত্রীরাই রাজনীতিতে যোগ দিয়েছেন । টলিউড রচনা, লকেট, সায়নী,দেব, হিরণ, সোহম একাধিক অভিনেতা- অভিনেত্রী রাজনীতিতে যোগ দিয়েছেন। গত সপ্তাহে বলিউড কঙ্গনা রানাউত বিজেপিতে যোগ দিয়েছেন। শোনা যাচ্ছে আরও এক অভিনেতা যোগ দিতে চলেছেন রাজনীতিতে, এমনই জল্পনা চলছে। শোনা যাচ্ছে, ৯০ দশকে যেই গোবিন্দা কে দেখে ৯০ দশকের যুব সমাজ তাঁর প্রতি আকৃষ্ট হয়েছিল, তাঁর অভিনয়, ব্যবহার, দেখে। তিনি নাকি আবার আসতে চলেছেন রাজনীতিতে। জানা যাচ্ছে উত্তর-পশ্চিম মুম্বই লোকসভা আসন থেকে, হয়ত গোবিন্দা লড়তে পারেন।

আসলে চলতি সপ্তাহে গোবিন্দা দেখা করেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে। তারপর থেকেই জল্পনার শুরু হয়ে যায় যে, রাজনীতির মাঠে আবারও নামতে চলেছেন গোবিন্দা। সূত্র অনুযায়ী খবর, মহারাষ্ট্রের শাসক দল, শিবসেনার টিকিটে লোকসভা নির্বাচন লড়তে পারেন গোবিন্দা। গোবিন্দা যদি গোবিন্দশিন্ডে শিবিরে যোগ দেন, তাহলে তাঁকে উত্তর-পশ্চিম মুম্বই লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে।

গোবিন্দা যখন দেখলেন অভিনয় জীবনে অনেকটা সময় অতিবাহিত করেছেন, এবার রাজনৈতিক মহলে কিছুটা সময় দেওয়া যাক, মানুষের উদ্দেশ্যে কাজ করে। অনেক ভেবে ২০০৪ সালে রাজনীতিতে গোবিন্দা পা রেখেছিলেন। ওই সময় গোবিন্দা কংগ্রেসের টিকিটে লরেছিলেন। মুম্বই উত্তর আসনে বিজেপি নেতা রাম নাইককে হারিয়ে জয় লাভ করেছিলেন তিনি। কিন্তু কিছুদিন পরই কংগ্রেস থেকে ইস্তফা দেন গোবিন্দা। তারপর রাজনীতি করতে তাঁকে আর দেখা যায়নি। তারপর গোবিন্দাকে আবার দেখা গেল চলতি সপ্তাহে মুখ্যমন্ত্রী একনাথ শিন্ডের সঙ্গে । ব্যাস দেখা করার পর থেকেই জল্পনা শুরু হয়ে যায়। সবার সন্দেহ আবার রাজনীতিতে গেবিন্দা ফিরে আসতে চলছেন। কিন্তু এই বিষয় সম্পর্কে গোবিন্দার পিআর টিম এখনও কোনও মন্তব্য করেনি। এমনকি একনাথ শিন্ডের শিবসেনাও এই বিষয়ে কিছু বলছেন না। আর কিছু দিনের অপেক্ষা করলেই সত্যতা প্রকাশ্যে আসবে যে সত্যি কি গোবিন্দা আবার রাজনীতিতে ফিরতে চলেছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved