Home National যাওয়া হল না অযোধ্যা, ট্রেনে ১৩ ঘণ্টা মৃত স্বামীর পাশে বসে স্ত্রী, বুঝতেই পারলেন না কি হয়ে গেল…

যাওয়া হল না অযোধ্যা, ট্রেনে ১৩ ঘণ্টা মৃত স্বামীর পাশে বসে স্ত্রী, বুঝতেই পারলেন না কি হয়ে গেল…

by Shreya Maji
174 views

মহানগর ডেস্ক:  মর্মান্তিক এবং বেদনাদায়ক বললেও কম বলা হবে। সপরিবারে যাচ্ছিলেন অযোধ্যা কিন্তু যাত্রা সুখকর হল না। স্ত্রী বুঝতেই পারলেন না ট্রেনে যেতে যেতেই মৃত্যু হয়েছে স্বামীর। ১৩ ঘণ্টা ধরে কিছু না বুঝেই স্বামীর পাশে বসে রইলেন স্ত্রী। যখন বুঝলেন তখন আর কিছুই করার নয়। ঘটনায় কিছু বলার মত ভাষা হারিয়েছেন ট্রেনে থাকা যাত্রীরা।

 এক দম্পতি আহমেদাবাদ থেকে অযোধ্যাগামী সবরমতি এক্সপ্রেসে উঠেছিলেন। সব ঠিকই ছিল  পরিবার নিয়ে সুরাট থেকে অযোধ্যা যাচ্ছিলেন এক ব্যক্তি। যে ব্যক্তি সুরাটে ট্রেনে উঠেছিলেন, তার সঙ্গে তার স্ত্রী, সন্তান এবং তার একজন সহযোগী ছিলেন। যাইহোক, ট্রেনে ওঠার কিছুক্ষণ পরেই, লোকটি তার স্ত্রীর পাশে বসে ঘুমিয়ে পড়ে। কিন্তু সেই ঘুম যে শেষ ঘুম হবে আর ভাঙবে না তা ঘুণাক্ষরে কেউ বুঝতে পারেননি। স্বামী ঘুমাচ্ছে তাই স্ত্রী আর বিরক্ত করেননি। প্রায় ১৩ ঘণ্টা স্বামীর পাশে ওই ভাবেই বসে ছিলেন স্ত্রী। দীর্ঘক্ষণ হয়ে গেলেও ব্যক্তি ঘুম থেকে না উঠলে যাত্রীর পরিবার ও অন্যরা তাকে ঘুম থেকে জাগানোর চেষ্টা করে। কিন্তু ততক্ষণে যা হওয়ার হয়ে গিয়েছে। এত ডাকাডাকির পর না ওঠায় সকলে বুঝতে পারেন ওই ব্যক্তি আর বেঁচে নেই। ঘটনায় পরিবার এবং অন্যান্য যাত্রীরা   হতবাক হয়ে যান।

জানা গিয়েছে ওই ব্যক্তিটি একেবারে স্বাভাবিক অবস্থায় ট্রেনে উঠেছিলেন, তিনি যে অযোধ্যা সফরের সময়ে মারা যাবেন তা হয়ত তিনিও  বুঝতে পারেনি।  কী ঘটেছে সে সম্পর্কে পরিবারের কোনো ধারণা ছিল না। স্ত্রী একবারেও জানতে পারেনি তাঁর সঙ্গে ঠিক কিট্র্যাজেডিটি ঘটেছে। ব্যক্তির মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হওয়া গেলে, তার দেহ ঝাঁসি মোড়ে নামানো হয়। মৃতদেহ নামানোর সময় ঝাঁসি স্টেশনে চিকিৎসক ও পুলিশের দলও উপস্থিত ছিল।  দেহ ময়নাতদন্তের পর জানা যাবে কি কারণে মৃত্যু হয়েছে।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved