Home National Bride Chased Groom Twenty Kilometers: অনিচ্ছুক পাত্রকে কুড়ি কিলোমিটার তাড়া করে টানতে টানতে বিয়ের মণ্ডপে এনে মালাবদল পাত্রীর!

Bride Chased Groom Twenty Kilometers: অনিচ্ছুক পাত্রকে কুড়ি কিলোমিটার তাড়া করে টানতে টানতে বিয়ের মণ্ডপে এনে মালাবদল পাত্রীর!

by Mahanagar Desk
0 views

মহানগর ডেস্ক: কথায় আছে প্রেম আর যুদ্ধে সব কিছুই ন্যায়। আর সেই কথাটাই ফের একবার প্রমাণ করলেন উত্তরপ্রদেশের (Uttar Pradesh) বেরেলির এক পাত্রী। তাঁর পণ যেভাবেই হোক বিয়ে করতেই হবে। কারণ বিয়ের আগে বেঁকে বসা পাত্র বিয়ের আসরে না এসে সোজা চম্পট দিয়েছেন।

পলাতক অনিচ্ছুক পাত্রকে ধরে নিয়ে আসতে কুড়ি কিলোমিটার তাড়া করে তাঁকে টানতে টানতে সোজা হাজির করলেন বিয়ের মণ্ডপে (Bride Chased Groom Twenty Kilometers) । ঘটনাটি ঘটেছে বরাবাঁকি থানার অধীনে বরাদরি এলাকায়। পাত্র ও পাত্রী গত দু বছর ধরে প্রেমের সম্পর্কে জড়িয়ে ছিলেন। তবে বিয়ে করার ব্যাপারে পাত্র টালবাহানা করতে শুরু করে। এ নিয়ে অনেক টালবাহানা,নাটকের পর শেষপর্যন্ত বিয়ের তারিখ স্থির হয়।

বিয়ের দিন বধূর সাজে সেজে পাত্রের জন্য অপেক্ষা করছিলেন। কিন্তু পাত্রের দেখা নেই। পাত্র আসছে না দেখে তাকে ফোন করে পাত্রী জানতে পারে তার হবু স্বামী মাকে আনতে বাদাউনে যাচ্ছে। কিন্তু পাত্রের কথা শুনে পাত্রীর সন্দেহ হয়। এক মিনিটও অপেক্ষা না করে কুড়ি কিলোমিটার তাড়া করে বেরেলির বাসস্ট্যান্ডে গিয়ে পাত্রকে ধরে ফেলে। তাকে ধরার পর একরকম টানতে টানতে কাছের একটি মন্দিরে নিয়ে গিয়ে নিয়ম মেনে বিয়ে করে দুজনে। খবর পেয়ে ভিলমোড়া মন্দিরে চলে আসেন দুই পরিবারের লোকজনেরা। দু পক্ষের উপস্থিতিতে খুব ভালোভাবেই শেষ হয় বিয়ের অনুষ্ঠান।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved