Home National তরুণীর বিয়ের জন্য পাত্র চাই, তবে শর্ত শুধু একটাই

তরুণীর বিয়ের জন্য পাত্র চাই, তবে শর্ত শুধু একটাই

by Mahanagar Desk
33 views
Thinking twice! Take a look before making a decision!

মহানগর ডেস্কঃ প্রত্যেকের বিয়ের ব্যাপারে বা বিয়ে যার সঙ্গে করা হবে সেই মানুষটা কেমন ধরণের হবে তার একটা চিত্র আমাদের মাথায় বা কল্পনায় থাকে। কারণ সবার ইচ্ছা-পছন্দ-অপছন্দ, চিন্তাধারা, আদবকায়দা, ব্যবহার, চালচলন, কথা বলার ধরণ, মানুষিকতা মিল নাও খেতে পারে। তাই জীবনসঙ্গী বেছে নেওয়া এতোটাও সহজ ব্যাপার নয়। যারা বিশেষ করে সিঙ্গেল তাঁরা তো অনেকেই এখনো ধোঁয়াশার মধ্যে যে তাঁদের সঙ্গী তাঁরা কবে খুঁজে পাবেন, কেমনই বা হবে তার সঙ্গী, তার সাথে মনের মিল খাবে কিনা, কি পেশায় সে নিযুক্ত থাকবে এমন অনেক কথাই মাথায় আসে। এখন করে বিভিন্ন ডেটিং আপ বিবাহ আপ আছে যার দ্বারা নিজের পছন্দ মতো সঙ্গী এবং পাত্র-পাত্রী খুঁজে পাওয়া যায়।

সম্প্রতি সমাজমাধ্যমে একটি ঘটনার কথা ছড়িয়ে পড়েছে। মুম্বইয়ের এক তরুণী, বিয়ের জন্য বিজ্ঞাপন দিয়েছেন, নিজের জন্য তাঁর কোটিপতি পাত্র দরকার ।তরুণী যে  চাকরি করেন, তা থেকে বছরে ৪ লক্ষের কাছাকাছি তাঁর আয় হয়। বয়স ৩৭বছর। মুম্বাইয়ের বাসিন্দা। সাধারণ চাকরি করে বছরে কোটি টাকা ইনকাম করা, কখনোই সহজ ব্যাপার নয়। তাই তরুণী নিজের স্বামী হিসেবে এমন কাউকে বেছে নিতে চান যার বছরে, কোটি টাকার আয় হবে। তরুণী তাঁর এই মনের ইচ্ছা ‘পাত্র চাই’ এর বিজ্ঞাপনে লিখেছিলেন। তরুণীর পাত্র হিসেবে পছন্দ চ্যাটার্ড অ্যাকাউন্ট্যান্ট এবং চিকিৎসক। এমন পেশায় নিযুক্ত কাউকে সে স্বামী হিসেবে চাইছে। সেই হিসেবে অগ্রাধিকার দেবেন বলে বিজ্ঞাপনে তরুণী উল্লেখ করেছিলেন। এর পাশাপাশি তরুণী জানিয়েছেন তাঁর সঙ্গে যোগাযোগ করার আগে তাঁকে নিশ্চিত করতে হবে যে ওই পাত্রের নিজস্ব বাড়ি আছে।

এক সমাজমাধ্যম ব্যবহারকারী, এই বিজ্ঞাপনের ছবি নিজের এক্স হ্যান্ডলে পোস্ট করেছেন সেখান থেকে চলছে শেয়ার । ওই বিজ্ঞাপনের ব্যাপারে যাবতীয় কথা মরাঠি ভাষায় লেখা রয়েছে, তা সকলের বোঝার সুবিধার জন্য ইংরেজিতে তিনি অনুবাদও করে দিয়েছেন।

You may also like

Mahanagar bengali news

Copyright (C) Mahanagar24X7 2024 All Rights Reserved