Ishaan Khatter : আলিয়া-প্রিয়াঙ্কা-ক্যাটরিনার ছবিতে এবার ঈশান? জী লে জারা ছবিতে অভিনয় করতে পারেন বলে খবর

45
Ishaan Khatter : আলিয়া-প্রিয়াঙ্কা-ক্যাটরিনার ছবিতে এবার ঈশান? জী লে জারা ছবিতে অভিনয় করতে পারেন বলে খবর

মহানগর ডেস্ক : বন্ধুত্বের আবার এক নতুন গল্প নিয়ে হাজির হবেন ফারহান আকতার। তবে এবারের গল্পটা একেবারে অন্যরকম। তিন মেয়ে বন্ধু যাদের ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনা(Katrina kaif), প্রিয়াঙ্কা( Priyanka Chopra) এবং আলিয়া(Alia Bhatt )কে। এই তিন বন্ধুর নিজেদের নিয়ে এক গল্প জী লে জারা। তবে খবর ছিল তিন মহিলা চরিত্র ঠিক হলেও পুরুষদের ভূমিকায় কে অভিনয় করবে তা এখনো ঠিক হয়নি। কিন্তু উড়ো খবর বলছে ঈশান(Ishaan Khatter) থাকতে পারেন ছবিতে।

শাহিদ কাপুরের তুতো ভাই ঈশান ২০১৭ সালে মাজীদ মাজিদি ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেন। এরপর একে একে বিয়ন্ড দ্য ক্লাউডস, ধারাক ছবিতে অভিনয় করে নজরে আসেন তিনি। সম্প্রতি সূত্রের খবর বলছে ফারহানের নতুন ছবিতে নাকি দেখা যেতে পারে ঈশানকে। আপাতত এই খবরে সরগরম বলিপাড়া।

পিন্কভিলা তরফ থেকে খবর সামনে এসেছে ঈশান এই ছবিতে কাজ করতে পারেন। শুধু তাই নয় একজন অভিনেতার বিপরীতে দেখা যেতে পারে তাকে। যদিও পুরো খবর এখনো জানা যায়নি। পাশাপাশি ঈশানের সঙ্গে এই ছবিতে অভিনয় করবেন খোদ এই ছবির পরিচালক ফারহান আখতার।

উল্লেখ্য দীর্ঘ জল্পনার পর হব মেয়ে বন্ধুকে নিয়ে গল্প আনতে চলেছেন তিনি। তবে এই ছবির আপনারা কি একেবারেই এই তিন অভিনেত্রীর। তারাই নাকি নিজেরা ঠিক করে পরবর্তীকালে পরিচালকের কাছে এসেছিলেন ছবির জন্য। যে ছবির কথা একবার শুনলে পছন্দ হয়ে যায় ফারহানের। সেই থেকে শুরু হয় এই ছবির পরিকল্পনা।

Ishaan Khatter