ওঠেনি হাতের মেহেন্দি, নববধুর সাজেই বাংলায় শপথ নিলেন নুসরত! সঙ্গি মিমিও

3525

মহানগর ওয়েবডেস্ক: নির্ধারিত সময়ে লোকসভায় শপথ নিতে পারেননি তারা। ফলে সংসদে বাদল অধিবেশন শুরু হওয়ার প্রায় এক সপ্তাহ পর শপথ নিলেন বাংলার দুই অভিনেত্রী সাংসদ মিমি চক্রবর্তী ও নুসরত জাহান। লোকসভার স্পিকার ওম বিড়লা এদিনের অধিবেশন শুরুর পর বলেন, যে সব সাংসদরা এখনও শপথ গ্রহণ করেননি, তাঁরা যেন আগে শপথ নেন। এরপর বাংলার নিজেদের শপথবাক্য পাঠ করেন বসিরহাট ও যাদবপুর কেন্দ্রের মনোনীত সাংসদরা।

ভোটে জেতার পরই শিল্পপতি নিখিল জৈনের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে তুরস্কে উড়ে গিয়েছিলেন নুসরত জাহান। টলিপাড়ার এই হাইপ্রোফাইল ডেস্টিনেশন ওয়েডিং-এ সঙ্গি হিসেবে উড়ে গিয়েছিলেন মিমি চক্রবর্তীও। সেই কারণে শপথগ্রহণের সময় সংসদে উপস্থিত থাকতে পারেননি তারা। এদিন হাতে মেহেন্দি ও নববধুর সাজে বাংলায় শপথ নেন নুসরত। সাদা শাড়িতে দেখা গিয়েছে মিমিকে। এক সপ্তাহ পরে দুই সাংসদ-অভিনেত্রীর শপথগ্রহণ অনুষ্ঠান ঘিরে যে বিতর্ক সৃষ্টি হয়েছিল, বস্তুত এদিন সেই বিতর্কেরই জবাব দিলেন দুই অভিনেত্রী।

শপথ নেওয়ার পর লোকসভার স্পিকার ওম বিড়লার পা ছুঁয়ে আশীর্বাদ নেন মিমি ও নুসরত। এরপর লোকসভার বাকি সদস্যরাও তাদের অভিবাদন জানান। দেখুন দুই অভিনেত্রীর শপথগ্রহণ পর্ব…