Jammu & Kashmir: বড় সাফল্য, কাশ্মীরে নিরাপত্তারক্ষীর গুলিতে খতম ৩ পাকিস্তানি জঙ্গি

59
Jammu & Kashmir: বড় সাফল্য, কাশ্মীরে নিরাপত্তারক্ষীর গুলিতে খতম ৩ পাকিস্তানি জঙ্গি
পুলিশ ও সেনাবাহিনীর যৌথ সফলতা

মহানগর ডেস্ক: শ্রীনগরে (Sreenagar) পুলিশ ও সেনাবাহিনীর যৌথ সফলতা। পাকিস্তানি (Pakistani) ৩ জঙ্গিকে নিকেশ করল ভারতীয় বাহিনী। বুধবার বারামুলার ক্রেরি (Jammu & Kashmir) এলাকায় সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে প্রাণ হারায় পাক সন্ত্রাসবাদীরা (Terrorist)। যদিও এই ঘটনায় কাশ্মীর পুলিশের এক আধিকারিকেরও মৃত্যু (Died) হয়েছে।

জানা গিয়েছে, কাশ্মীরের বারামুলের ক্রেরি এলাকায় জঙ্গিদের লুকিয়ে থাকার খবর পেয়েছিলো কাশ্মীর পুলিশ আর তারপরই ভারতীয় বাহিনী এবং শ্রীনগর পুলিশের যৌথ অভিযানে গোটা এলাকায় চিরুনি তল্লাশি চালানো হয়। তারপরেই খোঁজ মেলে পাকিস্তানে জঙ্গিদের। সেখানেই সেনাবাহিনীর গুলিতে নিহত হয়েছেন তিনজন পাকিস্তানি সন্ত্রাসবাদী। যদিও জঙ্গিদের গুলিতে মৃত্যু হয়েছে কাশ্মীর জোনের ১ জন পুলিশের।

আরও পড়ুন: নজিরবিহীন ঘটনা, টেক্সাসের স্কুলে বন্দুকবাজের হামলায় মৃত্যু ১৯ শিশু-সহ ২১ জন

জানা গিয়েছে ওই ৩ জন পাকিস্তান থেকে গোপন পথের কাশ্মীরের প্রবেশ করেছিল। সেখানে বড়সড় নাশকতার ছক আঁটছিল ওই তিনজন। এদিন সেনাবাহিনীর চিরুনি তল্লাশির সময় নিজেদের বাঁচানোর জন্য এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে জঙ্গিরা। তারপর বাহিনীর তরফ থেকেও শুরু হয় গুলি চালানো। বেশ কিছুক্ষণ ধরে চলে গুলির লড়াই। এমন সময় কাশ্মীর জোন পুলিশের একজন আধিকারিক প্রাণ হারান।

সূত্রের খবর, পাকিস্তানি জঙ্গিদের নিকাশ করার পর তাঁদের কাছ থেকে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র উদ্ধার হয়। ওই এলাকায় আরও বেশ কয়েকজন জেহাদি লুকিয়ে রয়েছে বলেও অনুমান বাহিনীর। যার জন্য স্থানীয় বাসিন্দাদের সতর্ক থাকতে নির্দেশ দেওয়া হয়েছে। বলা হয়েছে, এলাকায় কোনও সন্দেহভাজন ব্যক্তিকে দেখলে দ্রুত পুলিশকে খবর দিতে হবে।

যদিও ঘটনাকে ঘিরে আতঙ্কিত হয়ে রয়েছে এলাকাবাসীরা। সাবধানে রয়েছেন গোটা এলাকার মানুষজন। পুলিশ সূত্রে খবর, প্রয়োজনে প্রতিটা বাড়ি বাড়ি গিয়ে তল্লাশি চালানো হবে। ইতিমধ্যেই গোটা এলাকা ঘিরে ফেলা হয়েছে কড়া নিরাপত্তা ব্যবস্থায়। স্থানীয়দের চোখ-কান খোলা রাখার নির্দেশ দিয়েছেন বাহিনী।

আরও পড়ুন: ফের বড়সড় ভাঙন কংগ্রেসে, দলত্যাগ কপিল সিব্বলের