দাদাগিরিতে শ্রীদেবী-কন্যা! ‘বৃত্ত পুরণ হল’ বললেন সৌরভ

133

মহানগর ডেস্ক : দাদাগিরির মঞ্চে এবার নতুন চমক। দাদার সঙ্গে খেলতে হাজির শ্রীদেবী কন্যা জাহ্নবি। ১৫ মে রবিবার জি বাংলার প্রশ্নোত্তরের এই অনুষ্ঠানে হাজির হবেন তিনি।

 

আগে ‘মম’ ছবির প্রচারের জন্য দাদাগিরির মঞ্চে এসে ছিলেন স্বয়ং বনি কাপুর এবং শ্রীদেবী। এবার তাঁদের মেয়ে। সৌরভ বললেন বৃত্তটা যেন সম্পুর্ণ হল। লখনৌতে নিজের আগামী ছবির কাজে ব্যস্ত ছিলেন জাহ্নবি।সেখান থেকে একদিনের ছুটি নিয়ে কলকাতায় উড়ে এসেছেন তিনি। আগামী রবিবার এই বিশেষ পর্ব দেখানো হবে। জনপ্রিয় ইউটিউবার বং গাই ,তালপাতার সেপাই,জ্যোতি সহ একাধিক ইউটিউবার অংশ নেবেন খেলায়। সেখানে তাঁদের সঙ্গে একটি রাউন্ড খেলতে দেখা যাবে অভিনেত্রীকে।

 

পরনে সবুজ শিফন শাড়ি,সঙ্গে মানানসই ব্লাউজ। কানে বড় ঝোলা দুল। ঠিক একেবারে যেন নব্বইয়ের দশকের শ্রীদেবী হাজির হয়েছে সৌরভের মঞ্চে। তবে তাঁর হঠাৎ আগমনের কারণ কী? শো’য়ের পরিচালক শুভঙ্কর জানিয়েছেন,সৌরভ গঙ্গোপাধ্যায় বনি কাপুরের ভীষণ প্রিয়। আগে সস্ত্রীক এসেছিলেন একবার। তাই এবার মেয়ে জাহ্নবিকে নিয়ে এসেছেন মঞ্চে। তবে বাঙালি না হয়েও খুব সাবলীল ভাবে মিশে গিয়েছেন এই বলিউড তারকা। সবার সঙ্গে ভালোভাবে সময় কাটিয়েছেন। যদিও বাংলা খুব অল্প বুঝতে পারেন। তাই সৌরভ হিন্দিতে যাবতীয় বিষয় জানিয়ে দিয়েছেন। তবে একটি বিষয়ে আপত্তি ছিল জাহ্নবির। মায়ের ঘুরে যাওয়া মঞ্চে পুনরায় মাকে নিয়ে প্রশ্ন করা যাবে না। কারণ মায়ের শোক এখনও কাটাতে পারেননি যে তিনি।