Home Featured Why Actress And MP Jaya Hates Media: তাঁর ব্যক্তিগত জীবনে উঁকি, মিডিয়াকে ঘৃণা করেন বলে জানিয়ে দিলেন জয়া বচ্চন

Why Actress And MP Jaya Hates Media: তাঁর ব্যক্তিগত জীবনে উঁকি, মিডিয়াকে ঘৃণা করেন বলে জানিয়ে দিলেন জয়া বচ্চন

by Mani Sankar Debnath

মহানগর ডেস্ক: সংবাদমাধ্যমের ওপর বেজায় চটে গিয়েছেন জয়া বচ্চন (Why Actress And MP Jaya Hates Media)। সাফ জানিয়েছেন, যারা কারো ব্যক্তিগত জীবনে নাক গলায়,তাদের তিনি ঘৃণা করেন। যারা এসব এই ধরণের মুখরোচক জিনিস বিক্রি করে পেট ভরান,তাদের তিনি মনেপ্রাণে ঘৃণা করেন (Jaya Bacchan Hates Media) । বচ্চন পরিবারের নাতনি নব্যা নাভেলি নন্দাকে নিয়ে পডকাস্ট (Pod Cast) “হোয়াট হেল নব্যা” নিয়ে সংবাদ মাধ্যমের ওপর নিদারুণ খাপ্পা হয়ে রয়েছেন অতীত দিনের অভিনেত্রী এবং সুপারস্টার অমিতাভ বচ্চনের ঘরণী। জয়া জানান এ ধরণের মানুষদের নিয়ে তিনি অত্যন্ত বিরক্ত।

তাদের উদ্দেশ্যে তাঁর বিরক্তিপূর্ণ উক্তি, আপনাদের লজ্জা হয় না ? জয়া বলেন, এটা আজকের ঘটনা নয়। প্রথম দিন থেকেই এরকম হয়ে আসছে। তারা যদি তার কাজ নিয়ে কিছু বলে তাহলে তিনি কিছু মনে করতেন না।যদি বলতে জয়া বচ্চন একজন খারাপ অভিনেত্রী, তাতে কিছু বলার ছিল না। তিনি খুব খারাপ ছবি করেছেন, তাতেও বলার কিছু ছিল না। তাঁকে একদম ভালো দেখতে লাগছে না। কারণ এটা ভিসুয়াল মিডিয়া। এরকম হতেই পারে। তবে যদি কোনও কোনও ব্যক্তি তাঁর সমস্ত রাগী রাগী কথা ইউটিউব,ইনস্টাগ্রাম ও টুইটারে পোস্ট করে রোজগার করে, তাহলে বলবো তোমরা চুলোয় যাও। তাদের সম্পর্কে তাঁর একটা ব্যক্তিগত মতামত থাকতে পারে। কাজ সম্পর্কে তাদেরও একটা মতামত থাকতে পারে। তারা সমালোচনা করতে পারে, টুকরো টুকরো করতে পারে। তিনি কোনও কিছু মনে করেন না। তারা বলতেই পারে তিনি একজন খারাপ অভিনেত্রী, একজন খারাপ সাংসদ।

এ নিয়ে তাঁর বলার কিছু নেই। কিন্তু তাঁর চরিত্র নিয়ে কিছু বলাটা তাদের কাজ নয়। বলা হচ্ছে তিনি শুধু রাগ করতে পারেন। কেন রাগ? কারণ তারা তাঁর ব্যক্তিগত জীবনে নাক গলাচ্ছে। যখন কোথায় তিনি যাচ্ছেন তখন হুমড়ি খেয়ে ছবি তুলছে। তিনি কী মানুষ নন? পডকাস্টে জয়া এও বলেন মিডিয়া ভিডিও কাটছাঁট করে নানা প্ল্যাটফর্মে পোস্ট করছে। যখন ছবি তোলা হচ্ছে এবং তা পোস্ট করা হচ্ছে, সেটা অন্য ব্যাপার হয়ে যাচ্ছে। এসব করায় তাদের স্বাধীনতা আছে, তাহলে তাঁর স্বাধীনতা কোথায় গেল? প্রসঙ্গত,গত সপ্তাহে জয় ল্যাকমে ফ্যাশন উইকে নাতনি নব্যাকে নিয়ে যান। সেখানে প্রচারমাধ্যমের সঙ্গে তাঁর রীতিমতো গোলমাল বেঁধে যায়। ভাইরাল হওয়া ভিডিওয় দেখা যায় নাতনি নব্যাকে নিয়ে জয়া অনুষ্ঠানের মঞ্চে যাচ্ছেন আর তখনই পাপারাৎজিরা তাঁর ছবি তোলার জন্য ঝাঁপিয়ে পড়ে। তাদের ওইরকম হুমড়ি খাওয়া দেখে বচ্চন ঘরণি বলে ওঠেন, এ ওর ঘাড়ে পড়ুন। আছাড় খেয়ে দুবার করে পড়ুন। তারপরই সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। শুরু হয়ে যায় কমেন্টের বন্যা।

You may also like