যিশুর ফের বলিউড যাত্রা! এবার জুটি বাঁধবেন কাপুর পরিবারের মেয়ের সঙ্গে

57

মহানগর ডেস্ক : যিশু সেনগুপ্ত এখন তাঁর ক্যারিয়ারের ঠিক সপ্তমে রয়েছেন। টলি বলি থেকে শুরু করে দক্ষিণের ইন্ডাস্ট্রিতেও পরিচিত নাম যিশু সেনগুপ্ত। দিন কয়েক আগেই ছিলেন হায়দ্রাবাদে দক্ষিণী ছবির কাজে। মাঝে আবার মুক্তি পেল বাংলায় ছবি ‘অভিযান’। সেখানে আবার সৌমিত্র চট্টোপাধ্যায়ের মত লেজেন্ডারি চরিত্রে অভিনয় করেছেন তিনি। তবে এর মধ্যেই বোমা ফাটালেন ফের সোশ্যাল মিডিয়াতে। বলিউডে নতুন এক ওয়েব সিরিজের কাজ করবেন তিনি। যেখানে তাঁর বিপরীতে অভিনয় করবেন স্বয়ং কাপুর বংশের কন্যা।

 

এই সুখবরটা নিজেই অনুরাগীদের জানালেন ইনস্টাগ্রামে। এবার তিনি জুটি বাঁধছেন করিশ্মা কাপুরের সঙ্গে। সিরিজের নাম ‘ব্রাউন’। ইনস্টাগ্রামে একটি ছবি দিয়ে ক্যাপশনে লেখেন,’ সিরিজের প্রথম দিনের শুটিং শেষ হল’। পরিচালনার দায়িত্বে রয়েছেন অভিনব দেও। সেখানেই জুটি বেঁধেছেন যিশু-করিশ্মা। দিন কয়েক আগে অভিনেত্রী নিজেও সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন সেই খবর। সেই একই কাজ করলেন যিশু।

 

তবে এখানেই শেষ নয়, সিরিজে অতি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন দুই বর্ষীয়ানও। একজন অভিনেত্রী- ডান্সার হেলেন এবং অন্যজন খোদ কাপুর বংশের সম্বন্ধী তথা আলিয়া ভাটের মা সোনি রাজদান। তবে এই সিরিজের মধ্যে দিয়েই প্রায় এক যুগ পর অভিনয়ে ফিরছেন হেলেন। প্রসঙ্গত বেশ কয়েক বছর ধরেই সিরিজ নিয়ে আলোচনা চলছিল। তবে কোনও না কোনও কারণে বারবার সেই কাজ আটকে গিয়েছে। অবশেষে সমস্ত বাধা পেরিয়ে শুরু হল সিরিজ তৈরির কাজ। যদিও বলিউডে অতি পরিচিত একটি নাম যিশু সেনগুপ্ত। এর আগে কাজ করেছেন রানি মুখোপাধ্যায়,কঙ্গনা রানাওয়াত,আলিয়া ভাটের সঙ্গে।