Job Vacancy: শিশু সুরক্ষা দফতরে ৩০ হাজার টাকার চাকরি, আপনিও করতে পারেন আবেদন

68

মহানগর ডেস্ক: রাজ্যের চাকরিপ্রার্থীদের জন্য সুখবর। রাজ্যের শিশু সুরক্ষা দফতরের তরফ থেকে প্রকাশ করা হল কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি (Job Vacancy)। চাকরিপ্রার্থীদের জন্য রয়েছে আকর্ষণীয় বেতনের সুযোগ। তবে এটি কলকাতা নয়, চাকরির স্থান হবে আলিপুরদুয়ারে। এক নজরে চাকরিপ্রার্থীরা জেনে নিন বিস্তারিত –

আরও পড়ুন: দুর্গা প্যান্ডেলে অসুর নয় বসবে ‘রোরাসুর’, অভিনব উদ্যোগ পুজো কমিটির

আবেদনের সময়: সোশ্যাল ওয়েলফেয়ার সেকশনে শুরু হয়ে গিয়েছে কর্মী নিয়োগ। যা চলবে আগামী ১৭ জুলাই পর্যন্ত।

আবেদন পদ্ধতি: এক্ষেত্রে আবেদনকারীদের আলিপুরদুয়ার সোশ্যাল ডিসট্রিক্ট ওয়েলফেয়ারের অফিশিয়াল ওয়েবসাইটে গিয়ে ফর্মটি ডাউনলোড করতে হবে। তারপর নির্দেশ অনুযায়ী, নিজেদের পর্যাপ্ত পরিমাণে তথ্য দিয়ে ফর্মটি ফিল আপ করতে হবে। তার সঙ্গে এটাচ করে দিতে হবে তথ্যের প্রমাণ সমূহের জেরক্স অর্থাৎ, আধার কার্ড, ভোটের কার্ড, শিক্ষাগত যোগ্যতার সার্টিফিকেট, ২টি পাসপোর্ট সাইজের ফটো এবং কাস্ট সার্টিফিকেট। সেটি একটি মুখ বন্ধ করা খামে করে পাঠিয়ে দিতে হবে নিম্নলিখিত ঠিকানায়।

ঠিকানা: district social welfare section, office of the district magistrate and collector alipurduar.

পদ সমূহ –

পদের নাম: সেন্টার অ্যাডমিনিস্ট্রেটর।

শূন্যপদ: এই পদের জন্য খালি রয়েছে ১ টি মাত্র আসন।

যোগ্যতা: এক্ষেত্রে চাকরিপ্রার্থীদের স্নাতকোত্তর পাশ করা থাকতে হবে। সঙ্গে কম্পিউটার সম্পর্কিত বেসিক জ্ঞান থাকা আবশ্যিক। এছাড়াও বাংলা এবং ইংরেজিতে কথা বলতে এবং টাইপিং করতে সাবলীল হতে হবে সঙ্গে অবশ্যই। এছাড়াও সংশ্লিষ্ট দপ্তরে চাকরি করেছেন এমন তিন বছরের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: চলতি ২০২২ অনুযায়ী আবেদনকারীর বয়স ৪৫ বছরের মধ্যে হতে হবে।

বেতন: মাসিক ৩০ হাজার টাকা।

 

পদের নাম: কেস ওয়ার্কার।

যোগ্যতা: এই পদের আবেদনকারীদের অবশ্যই স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে গ্রাজুয়েশন পাশ করা থাকতে হবে। এছাড়াও বাংলা ও ইংলিশ লিখতে এবং বলতে পারা আবশ্যিক। সঙ্গে এই উল্লেখিত পদে কাজ করার ৩ বছর অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স: এই পদে আবেদনকারীদের বয়স চলতি বছর অনুযায়ী ৩৫ বছরের মধ্যে হতে হবে।

বেতন: মাসিক ১৫ হাজার টাকা।