Job Vacancy: IBPS-এ চাকরির বড় সুযোগ, বাৎসরিক বেতন ১২ লক্ষ টাকা, জেনে নিন বিস্তারিত

420

মহানগর ডেস্ক: দ্য ইনস্টিটিউট অফ ব্যাঙ্কিং পার্সোনেল সিলেকশন (IBPS) রিসার্চ অ্যাসোসিয়েট পদে চাকরির জন্য আবেদন প্রক্রিয়া (Job Vacancy) শুরু হয়েছে। এই পদে চাকরি প্রার্থীদের বার্ষিক বেতন হবে ১২ লক্ষ টাকা। আগ্রহী প্রার্থীরা নীচে দেওয়া IBPS নিয়োগ ২০২২-এর সম্পূর্ণ বিবরণ দেখতে পারেন।

পদ: গবেষণা সহযোগী।

স্থান: IBPS, মুম্বই।

গ্রেড: ই।

বেতন: প্রতি মাসে ৪৪,৯০০ টাকা। (প্রায় ১২ লক্ষ টাকা প্রতি বছর CTC)।

আবেদন পদ্ধতি: যেকোন যোগ্য প্রার্থী, যিনি IBPS-এ গবেষণার সহযোগী হিসাবে যোগদান করতে চান, নির্বাচন প্রক্রিয়ার জন্য অনলাইনে আবেদন করুন। এক্ষেত্রে অনলাইনে নেট ব্যাঙ্কিংয়ের সাহায্যে ১০০০ টাকা দিতে হবে।

আরও পড়ুন: রাজ্য পুলিশের চাকরিতে ভুয়ো পরীক্ষার্থী, পুলিশের জালে ১১ জন

শেষ তারিখ: সংস্থার অফিসিয়াল বিজ্ঞপ্তি অনুসারে, ৩১ মে, ২০২২-এর মধ্যে উল্লিখিত পদে চাকরির জন্য অনলাইন আবেদন জমা দিতে হবে। অনলাইন পরীক্ষার অস্থায়ী তারিখ হল জুন মাস৷ পরীক্ষা এবং নথিপত্র জমা নেওয়ার পরে প্রার্থীদের নির্বাচন করা হবে৷

নির্বাচন প্রক্রিয়া:

* অনলাইন পরীক্ষা

* গ্রুপ ব্যায়াম

* ব্যক্তিগত সাক্ষাৎকার

বয়স সীমা: এই পদের জন্য প্রয়োজনীয় সর্বনিম্ন বয়স ২১ বছর এবং সর্বোচ্চ ৩০ বছর, অর্থাৎ; প্রার্থীর জন্ম হতে হবে ২ মে, ১৯৯৫ থেকে ১ মে, ২০০১ এর মধ্যে।

যোগ্যতা: আবেদনকারীদের অবশ্যই ন্যূনতম ৫৫ শতাংশ নম্বর সহ স্বীকৃত প্রতিষ্ঠান বা বিশ্ববিদ্যালয় থেকে মনোবিজ্ঞান/ শিক্ষা/ মনস্তাত্ত্বিক পরিমাপ/ সাইকোমেট্রিক্স ম্যানেজমেন্ট (এইচআর-এ বিশেষীকরণ সহ) স্নাতকোত্তর পাশ করা হতে হবে। এছাড়াও একাডেমিক রিসার্চ/ টেস্ট ডেভেলপমেন্টে এক বছরের অভিজ্ঞতা থাকতে হবে। সঙ্গে কম্পিউটারে পারদর্শিতা আবশ্যক।

কিভাবে আবেদন করতে হবে: চাকরি প্রার্থীরা অনলাইনে আবেদন করতে হলে IBPS-এর অফিসিয়াল সাইটের (https://www.ibps.in/) মাধ্যমে আবেদন করতে হবে। সেখানে প্রতিটি চাকরিপ্রার্থীকে যোগ্য চালু থাকা ফোন নম্বর এবং ইমেল আইডি দিয়ে ফর্ম ফিল আপ করতে হবে।

এছাড়াও এই পদে চাকরির জন্য বিশদ জানতে হলে এই সংস্থার অফিশিয়াল ওয়েবসাইটে নজর রাখুন।