JugJugg Jeeyo : নিজের দাম্পত্যে ইতি টানতে প্রস্তুত বরুণ! অন্যদিকে বাবাও মজে পরকীয়ায়, কী করবে সে?

372
JugJugg Jeeyo : নিজের দাম্পত্যে ইতি টানতে প্রস্তুত বরুণ! অন্যদিকে বাবাও মজে পরকীয়ায়, কী করবে সে?
নিজের দাম্পত্যে ইতি টানতে প্রস্তুত বরুণ!

মহানগর ডেস্ক: সম্পর্ক আর এগিয়ে নিয়ে যেতে চায় না বরুণ(Barun Dhawan)। ডিভোর্স চায় সে স্ত্রীর থেকে। ভাঙা গড়ার গল্প নিয়ে রুপোলি পর্দায় হাজির হচ্ছেন অনিল কাপুর(Anil Kapoor),নিতু সিং(Neetu Singh),বরুণ ধাওয়ান(Barun Dhawan) এবং কিয়ারা আদ্ভানি(Kiara Advani)। চারজন মিলে সম্পর্কের নতুন এক গল্প নিয়ে আসেন ‘যুগ যুগ জিওতে'(JugJugg Jeeyo)। এই ছবির মধ্যে দিয়েই রুপোলি পর্দায় বহু বছর পর কামব্যাক করতে চলেছেন নিতু সিং।

আরও পড়ুন, দিল্লি যাচ্ছেন দিলীপ, অর্জুনের সাংসদ পদ নিয়ে হবে বৈঠক

সম্পর্কের টানাপোড়েনের এই ফ্যামিলি ড্রামায় প্রথমবার জুটি বাঁধবেন কিয়ারা এবং বরুণ। তবে দুজনেই ডিভোর্স চাইছেন। বলতে পারছেন না বাড়িতে। কারণ তাঁরা যে শুনেছে এই পরিবারে ডিভোর্স হয় না কারোর। অবশেষে পাতিয়ালার এক পারিবারিক অনুষ্ঠানে গিয়ে মদ্যপ অবস্থায় বাবার সামনে নিজের মনের কথা ফাঁস করে বরুণ।

আরও পড়ুন, মঙ্গলবার পর্যন্ত বৃষ্টির পূর্বাভাস কলকাতা সহ দক্ষিণবঙ্গে, নামবে পারদ

কিন্তু আচমকাই সামনে এল আরেক ঘটনা। তিনি একা নন, দাম্পত্য সম্পর্ক থেকে বের হতে চাইছেন তার বাবাও। কারণ অন্য এক মেয়ের প্রেমে পড়েছেন বাবা অনিল। ছবিতে বরুণের দাদার চরিত্রে অভিনয় করেছেন মনিশ পল। সবমিলিয়ে দোটানায় পড়েছে বরুণ।

করন জোহার প্রযোজিত যুগ যুগ জিও(JugJugg Jeeyo) ছবিতে সম্পর্কের নানা মোড় দেখতে পাওয়া যাবে। ছবি পরিচালনার দায়িত্ব সামলেছেন রাজ মেহেতা। আগামী ২৪ জুন মুক্তি পাবে এই ছবি।

JugJugg Jeeyo