Home Featured JUN MALIYA: পঞ্চায়েত ভোটের আগে গ্রুপবাজি বন্ধ করার হুঁশিয়ারি বিধায়ক জুন মালিয়ার

JUN MALIYA: পঞ্চায়েত ভোটের আগে গ্রুপবাজি বন্ধ করার হুঁশিয়ারি বিধায়ক জুন মালিয়ার

by Silpika Chatterjee
jun maliya, tmc, groupism, panchayet election

মহানগর ডেস্কঃ রাজ্যের শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব এই মুহূর্তে গোটা রাজ্যের কাছে অত্যন্ত উদ্বেগের বিষয়। সামনেই রাজ্যে পঞ্চায়েত নির্বাচন। আর তার আগেই দলের সদস্যদের কড়া বার্তা দিলেন নেত্রী জুন মালিয়া।

বৃহস্পতিবার মেদিনীপুর সদর ব্লকের চাঁদড়ায় একটি দলীয় কর্মসূচি ছিল তৃণমূলের। সেখানে যোগ দিয়েই দলীয় কর্মীদের উদ্দেশ্যে বার্তা দেন তৃণমূল বিধায়ক জুন মালিয়া। তিনি জানিয়ে দেন, পঞ্চায়েত ভোটে দলের কোনও নেতার বউ, দিদি বা বোনেরা টিকিট পাবেন না। সংরক্ষিত আসনে বসার পরে স্ত্রী ঘরে রান্না করবেন, নেতা বাইরে ছড়ি ঘোরাবে সেটা হতে পারবে না।

পাশাপাশি দলীয় কর্মীদের সতর্ক করে দেন জুন মালিয়া। হুঁশিয়ারি দেন গ্রুপবাজি বন্ধ করার। তিনি স্পষ্ট জানিয়ে দেন গ্রুপবাজি বন্ধ না করলে তৃণমূলে জায়গা হবে না। পাশাপাশি তিনি এও জানান, দলে নিজেদের মধ্যে কোনও কোন্দল বরদাস্ত করবে না। পাশাপাশি তিনি জানান, কোনও নেতার স্ত্রী, দিদি বা বোন যদি যোগ্য হন তাহলে তাঁকে বঞ্চিত করা হবে না।

জুন মালিয়ার এই হুঁশিয়ারি নিয়ে কটাক্ষ করেছেন বিরোধীরা। জেলা বিজেপি মুখপাত্র দাবি করেন, তৃণমূল দল গোষ্ঠী কোন্দল থেকেই তৈরি। কাজেই এই দল কখনও গোষ্ঠীদ্বন্দ্ব ছাড়া থাকতেই পারে না। পাশাপাশি তিনি জুনের সঙ্গে তৃণমূলেরই জেলা সভাপতির কোন্দলের কথা মনে করিয়ে দিয়ে খোঁচাও দেন তিনি।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর আগেই দলের অন্দরে গোষ্ঠীদ্বন্দ্ব নিয়ে সরব হয়েছেন। দলের সুপ্রিমো স্পষ্ট জানিয়েছিলেন, বিধায়করা কেউ যেন নিজেদের মধ্যে ঝগড়াঝাঁটি না করেন। যে কোন্দল করবে তার দলে কোনও জায়গা নেই বলেও স্পষ্ট জানিয়ে দেন তিনি।

You may also like