Home Uncategorized KALYAN BANARJEE: অষ্টমীর সন্ধ্যায় মায়ের সামনে অঝোরে কাঁদলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

KALYAN BANARJEE: অষ্টমীর সন্ধ্যায় মায়ের সামনে অঝোরে কাঁদলেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়

by Silpika Chatterjee
kalyan banarjee, durga ashtami, crying

মহানগর ডেস্কঃ সামনেই মা দুর্গার প্রতিমা, আর তাঁর সামনেই অঝোরে কান্না তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। সাদা গেঞ্জি ও ধুতি পরে প্রথমে কল্যাণ বন্দ্যোপাধ্যায় অষ্টমীর সন্ধেয় মা দুর্গার প্রতিমার সামনে আসেন। আর তারপরই আরতি করতে করতে কান্নায় ভেঙে পড়েন। ওই সময়ে তিনি মাগো মাগো বলে ডাকতেও শুরু করেন। সংস্কৃত মন্ত্র উচ্চারণ করতে করতে অষ্টমীর সন্ধেয় মায়ের সামনে কান্নায় ভেঙে পড়তে দেখা যায়।

এই ঘটনার ছবি ধরা পড়ল হুগলির শ্রীরামপুরের গান্ধী ময়দানের পুজোতে। এই পুজোতেই প্রতিবছরই যোগ দিতে দেখা যায় কল্যাণ বন্দ্যোপাধ্যায়। আর সেই পুজোর সময় ঠাকুরের সামনে দাঁড়িয়ে কাঁদতে দেখা যায় তাঁকে। কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের এই কান্নার ভিডিও এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ভাইরাল হয়েছে।

এলাকায় দাপুটে তৃণমূল নেতা হিসেবেই তিনি পরিচিত। পাশাপাশি তিনি দক্ষ আইনজীবি। কথায় কথায় বিরোধীদের বিদ্ধ করেন তিনি। আর তাঁর এই কান্না দেখে হতবাক পুজো প্যান্ডেলের মানুষ জন। তবে এই প্রথম নয়, গতবছরও এই একই ছবি দেখা যায়। গত বছরও কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে মা দুর্গার সামনে হাউ হাউ করে কাঁদতে দেখা যায়। শ্রীরামপুরের গান্ধী ময়দানের পুজোতে বরাবরই কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে দেখা যায় থাকতে।

শুধু কল্যাণ বন্দ্যোপাধ্যায়ই নয়, দুর্গা পুজোকে ঘিরে রাজ্যের শাসক দলের নেতা মন্ত্রীদের উচ্ছ্বাস চোখে পড়ার মত। অরূপ বিশ্বাস, শোভনদেব চট্টোপাধ্যায়, ফিরহাদ হাকিমের মত হেভিওয়েট নেতারা সকলেই পুজোকে ঘিরে কর্মব্যস্ত।

You may also like