Kanchan-Sreemoyee :’শোভন-বৈশাখীর দুর্বল সংস্করণ’ রঙ মিলিয়ে জামা পরে নবমীর রাতে চর্চায় কাঞ্চন শ্রীময়ী

47
পুজো শেষ রাতটা এক ফ্রেমে বন্দী হলেন কাঞ্চন মল্লিক শ্রীময়ী চট্টরাজ

মহানগর ডেস্ক : বহুদিন পর একসঙ্গে তাঁরা। পুজো শেষ রাতটা এক ফ্রেমে বন্দী হলেন কাঞ্চন মল্লিক শ্রীময়ী চট্টরাজ । এমনকি সেই ছবির নিজেরা ইনস্টাগ্রামের শেয়ার করলেন পুজোর রাতেই। তারপর থেকেই বিতর্ক বেধেছে আবার। সঙ্গে লিখেছেন, যত বাধাই আসুক সব পেরিয়ে মূল্যবান মুহূর্তগুলোকে ক্যামেরাবন্দি করার অভ্যাস বন্ধ করিনি। যেমন প্রতিবছর করে এসেছি তেমনই এবছরও।’

কাঞ্চন- পিনকি- শ্রীময়ী ত্রিকোন সম্পর্ক নিয়ে প্রকাশ্যে আসতেই অভিনেতা বিধায়ক এবং অভিনেত্রীকে আর এক ফেমে দেখা যায়নি। তবে তাঁদের মধ্যে যোগাযোগ রয়েছে সে কথাই প্রমাণ করে দিচ্ছে এর ছবি। এদিন তাঁদের সঙ্গে দেখা গিয়েছে সংসদ আইনজীবী কল্যাণ বন্দ্যোপাধ্যায়কেও। সম্ভবত শ্রীরামপুরের একটি পুজোয় গিয়েছিলেন তাঁরা। কিন্তু ছবির থেকেও সবথেকে বেশি নজর কেড়েছে তা হল দুজনের জামার রঙ। এক ধাপ এগিয়ে কাঞ্চন-শ্রীময়ী দেখিয়েছেন সাহসী পদক্ষেপ। অনেকে আবার বলছেন শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের মত তাঁরাও রঙ মিলিয়ে জামা পরেছেন। হঠাৎই একদিন শোভন-বৈশাখী জানিয়েছিলেন ,প্রেম আছে তাঁদের মধ্যে। তাহলে এবার কি কাঞ্চন শ্রীময়ী সেই পথেই হাঁটছেন?উত্তর যদিও পাওয়া যায়নি।

এদিন শ্রীময়ী পরেছিলেন ঘি রঙের শাড়ি সঙ্গে লাল চওড়া পাড়। কাঞ্চনও বেছে নিয়েছিলেন ঘিয়ে রঙের পাঞ্জাবি। যা দেখে অনুরাগীরা বলেছেন ,’শোভন বৈশাখী দুর্বল সংস্করণ’!

Kanchan-Sreemoyee